ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ক্রিকেটার ফখরের সঙ্গে প্রেম, মুখ খুললেন জেরিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৮, ১১ অক্টোবর ২০১৮

ক্রিকেটারদের সঙ্গে বিনোদন জগতের তারকাদের প্রেম কিংবা বিয়ে নতুন কোন বিষয় নয়। পতৌদি–শর্মিলা থেকে বিরাট–আনুশকা, অনেকেই রয়েছেন এই তালিকায়। যারা মাঠের সঙ্গে পর্দার সেতু বন্ধন রচনা করেছেন। এবার বলিউডে নতুন গুঞ্জন- অভিনেত্রী জেরিন খানের প্রেমে পাকিস্তানের ওপেনার ফখর জামানের প্রেম। এমন খবরে সরগরম সোশ্যাল মিডিয়া। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন জেরিন।

বিভিন্ন মাধ্যমে জানাগেছে- গত কয়েকমাস ধরেই ফখরের সঙ্গে দেখা করছেন জারিন। তার ভক্তরাও আগ্রহ হয়ে পড়েছিলেন বিষয়গুলো। অবশেষে টুইট করে ভক্তদের কৌতূহল মিটিয়ে দিলেন অভিনেত্রী।

এক ভক্তের প্রশ্নের উত্তরে জেরিন লেখেন, ‘খবরটি সম্পূর্ণ ভিত্তিহীন।’ যদিও এখনও পর্যন্ত এই বিষয়ে পাকিস্তানি ক্রিকেটারের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

উল্লেখ্য, পাকিস্তানের বাঁ-হাতি ওপেনার ফখর জামান সদ্যসমাপ্ত এশিয়া কাপে খেলেছেন। কিন্তু দলের প্রত্যাশাপূরণ করতে পারেননি। পাঁচ ম্যাচে করেন মাত্র ৩২ রান। তবে গত বছর ইংল্যান্ডে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে তার শতরানই হারিয়েছিল ভারতকে।

এদিকে জেরিন অভিনয় করেছেন বীর, অকসর ২, হাউসফুল ২, হেট স্টোরি ৩-এর মতো সিনেমায়। ৩১ বছর বয়সী মডেল হিসেবেও বেশ পরিচিত মুখ। এর আগে পাকিস্তানের সাবেক অধিনায়ক শাহিদ আফ্রিদির সঙ্গে তার নাম জড়িয়েছিল। কিন্তু জেরিন তা অস্বীকার করেছিলেন। এবার এই প্রেমের খবরটিও তিনি অস্বীকার করলেন।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি