ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

ক্রিকেটারে মজেছেন শাহরুখকন্যা সুহানা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৯, ৩ জুন ২০১৮

কাদশতম বর্ষের চ্যাম্পিয়ন পেয়ে গেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। ফাইনালে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে চেন্নাই সুপার কিংস। শাহরুখ খানের দল কলকাতা নাইটরাইডার্স-এর স্বপ্ন ইডেনে শেষ করে দিয়েছে রানার্স আপ সানরাইজার্স হায়দরাবাদ।

হায়দরাবাদের জবাব দিতে নেমে শুরুটা ভালোই করেছিল নাইটরাইডার্স। কিন্তু খেলা যত গড়াতে থাকে, ততই ম্যাচ থেকে ছিটকে যায় কেকেআর।

শেষের দিকে শুবমান গিল ও শিবম মাভিও বাঁচাতে পারেননি দলকে। অনূর্ধ্ব ১৯ বিশ্বজয়ী ভারতীয় দলের সদস্য গিল এবং মাভি। এবারের আইপিএল-এ দুই অনূর্ধ্ব ১৯ ক্রিকেটার ভালো খেলেছেন। তাদের ভাগ্য খারাপ। সেই কারণে ইডেনে অনুষ্ঠিত ‘সেমিফাইনাল’-এ গিল এবং মাভি শেষের দিকে জেতাতে পারেননি দলকে।

তবে নাইট মালিক শাহরুখ খানের মন জিতে নিয়েছেন শুবমান গিল। তার কন্যারও নাকি পছন্দ গিলকে। একাধিক ক্রিকেট ওয়েবসাইটেও সেই কথাই বলা হয়েছে। দলের খেলা দেখতে ইডেনে এসেছেন শাহরুখ। সঙ্গে ছিলেন তার কন্যা সুহানা খান। ম্যাচের শেষে সুহানা ও শুবমান গিলকে নাকি কথা বলতেও দেখা গেছে। আর এর থেকেই জল্পনা শুরু হয়ে গেছে। গিলকে নাকি পছন্দ করেন শাহরুখ-কন্যা। সত্যি মিথ্যা এখন সময়ের ব্যপার।

সূত্র : এবেলা

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি