ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

খালেদাকে নিয়েই নির্বাচনে যাবো: ফখরুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৮, ১৯ আগস্ট ২০১৮

বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখতে সরকার বিভিন্ন কৌশল করছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, বিএনপি নির্বাচনে আসুক, সেটি আওয়ামী লীগ চায় না বলেই তারা নানা অজুহাতে বাধা সৃষ্টি করছে। তবে যত বাধাই তৈরি করুক না কেন, খালেদা জিয়াকে মুক্ত করে গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য নির্বাচনে অংশ নেবে বিএনপি। সেই শপথ নিয়েছে দলের প্রতিটি নেতাকর্মী।

আজ রোববার দুপুরে রাজধানীর শেরেবাংলা নগরে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে এসব কথা বলেন মির্জা ফখরুল। বিএনপির অঙ্গ সংগঠন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবর্ষিকী উপলক্ষে নেতাকর্মীরা জিয়াউর রহামনের প্রতি শ্রদ্ধা জানান।

বিএনপি মহাসচিব বলেন, ক্ষমতাসীন আওয়ামী লীগ চায় না বিএনপি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করুক। আর সে জন্য দলটি বিএনপির নির্বাচনে আসার পথে বাধার সৃষ্টি করছে।

বিএনপি রাজনৈতিক শূণ্যতা সৃষ্টির ষড়যন্ত্র এমন অভিযোগ খন্ডন করে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘বিএনপির হাতে তো স্টিয়ারিং নেই। স্টিয়ারিং তো তাদের (বর্তমান সরকারের) হাতে। এক-এগারোর সরকার তো আওয়ামী লীগই এনেছিল। এই সরকার ক্ষমতায় এসে এক-এগারোর সরকারকে বৈধতা দিয়েছিল। সুতরাং সেই এক্সপেরিয়েন্স তাদেরই আছে। এক-এগারোর ষড়যন্ত্র তারাই করছে।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি