ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

গত মাসেই তালাকনামায় সই করেছি : শাকিব খান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৮, ৪ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ২০:৩৬, ৪ ডিসেম্বর ২০১৭

স্ত্রী অভিনেত্রী অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদ ঘটাতে গত মাসেই তালাকনামায় সই করেন বলে আজ সোমবার জানিয়েছেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান। সন্ধ্যায় শাকিব খান জানান, একটি চলচ্চিত্রের শুটিং করতে গত ১ ডিসেম্বর ভারতের হায়দরাবাদে যান তিনি। সেখানে যাওয়ার আগেই তালাকনামায় সই করেন।

তিনি আরো বলেন, ডিভোর্স লেটার পাঠিয়েছি। তবে সেটি আজ পৌঁছেছে কি না, তা জানি না। আইনজীবীর সঙ্গে আমার এ বিষয়ে আজ কোনো কথা হয়নি। দুদিন ধরেই বিষয়টি প্রক্রিয়াধীন ছিল।

প্রযোজক ও চলচ্চিত্র পরিচালক মোহাম্মদ ইকবাল গণমাধ্যমকে জানান, অপু বিশ্বাসকে ব্যারিস্টার রোকনউদ্দিন মাহমুদের মাধ্যমে তালাকনামা পাঠানো হয়েছে।

কিছুদিন ধরেই ঢাকাই চলচ্চিত্রে জোর গুঞ্জন শোনা যাচ্ছিল যে, বিচ্ছেদ হতে যাচ্ছে শাকিব-অপুর। আর এমন খবরে বরাবরই চুপ ছিলেন শাকিব-অপু। তবে এই বিষয়টি নিয়ে গত মাসে সাংবাদিকদের সঙ্গে কথা বললেন অপু বিশ্বাস। রাজধানীর বেইলী রোডের ক্যাফে থার্টি-থ্রিতে ডিভোর্সের খবরকে মিথ্যে গুজব আখ্যা দিয়ে অপু বিশ্বাস সেদিন বলেন, সন্তান সংসার নিয়ে ভালো আছি, আপাতত এর বাইরে কিছু ভাবছি না। ডিভোর্সের খবরটি সংবাদেই প্রথম দেখেছি। আমি বা শাকিব এই বিষয়ে কিছু জানি না। অনলাইন, পত্রিকাতেই আমাদের ডিভোর্সের খবর প্রথম দেখলাম।

উল্লেখ্য, ঢালিউডের জনপ্রিয় তারকা শাকিব-অপু গোপনে বিয়ে করেন ২০০৮ সালের ১৮ এপ্রিল। বিয়ের ৮ বছরের মাথায় তাদের কোল জুড়ে আসে পুত্রসন্তান। তার নাম আব্রাহাম খান জয়। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি ক্লিনিকে সিজারের মাধ্যমে জয়ের জন্ম হয়।

গত এপ্রিলে ঢাকাই ছবির নতুন নায়িকা শবনম বুবলীর সঙ্গে শাকিব ঘরোয়া পরিবেশে একটি ছবি তোলেন। ছবিটিতে ‘ফ্যামিলি টাইম’ ক্যাপশন লিখে নিজের সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ করেন বুবলী। এর পরই অপু বিশ্বাসের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটে শাকিব খানের। ছবিটি প্রকাশের পর পরই গণমাধ্যমে দীর্ঘদিন গোপনে থাকা বিয়ে ও সন্তানের বিষয়টি খোলাসা করেন অপু।

 

/এমআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি