ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

‘গুলাবো সিতাবো’র নয়া লুকে অমিতাভ-আয়ুষ্মান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৫, ৩১ অক্টোবর ২০১৯

লম্বা সাদা কোঁকড়ানো দাড়ি-গোঁফ, সাদা ভ্রু। নাকের ওপর হাই পাওয়ারের চশমা, কপালে স্পষ্ট বলিরেখা। মাথায় টুপি, তার উপরে স্কার্ফ জড়ানো। গায়ে হালকা আকাশি কুর্তা। এমন লুকে বেশ কিছুদিন আগে ধরা দিয়েছিলেন অমিতাভ বচ্চন। তার এমন চেহারা দেখে চমকে গিয়েছিলেন সিনেমাপ্রেমীরা। নির্মাত সুজিত সরকারের সিনেমা ‘গুলাবো সিতাবো’র জন্য তিনি সেই লুকে নিজেকে সাজিয়েছিলেন।

এবার সিনেমাতে অমিতাভ বচ্চনের সঙ্গে আয়ুষ্মান খুরানার লুকও প্রকাশ্যে আনলেন নির্মাতারা। এ নিয়ে প্রকাশিত একটি ছবি ইতিমধ্যে ভাইরাল হয়েছে। ছবিতে আয়ুষ্মানকে বাদামী রঙের চেক শার্ট ও সাদা পাজামা পরে থাকতে দেখা গেছে। তার হাতে রয়েছে একটি ব্যাগ। যদিও এই ছবিতে অমিতাভ বচ্চনের লুকের কোনও পরিবর্তন আসেনি। শুধু বদলে গিয়েছে তার কুর্তার রং। বিগ বি ও আয়ুষ্মানের পেছনে কিছুটা দূরে দুই পুলিশ কর্মীকে কথা বলতে দেখা গেছে।

সুজিত সরকারের ‘গুলাবো সিতাবো’ সিনেমার এই লুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ফিল্ম সমালোচক তরুণ আদর্শ। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন- ‘গুলাবো সিতাবো মুক্তি পাচ্ছে আগামী বছর ২৮ ফেব্রুয়ারি।’

প্রসঙ্গত, পরিচালকের কাছ থেকে প্রথম এই লুকের কথা জানার পর বেশ উৎসাহে অভিনয় করাটা নতুন চ্যালেঞ্জ হিসাবে গ্রহণ করেন অমিতাভ। এই বিশেষ লুক আনতে মেকআপের জন্য নাকি শুটিং শুরুর আগে ঘণ্টার পর ঘণ্টা তাকে সময় দিতে হয়েছে। শুধু তাই নয় বিদেশ থেকে বিশেষ টিম আনা হয়েছিল এই লুকটা তৈরি করার জন্য। সিনেমাতে অমিতাভকে দেখা যাবে আয়ুষ্মানের বাড়িওয়ালার চরিত্রে।

সূত্র : জি নিউজ
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি