ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

গেইম খেলতে গিয়ে লাখ টাকার খাবার অর্ডার!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৮, ১৫ ডিসেম্বর ২০২১

আজকাল একরত্তি বাচ্চারাও অভিভাবকদের ফোন নিয়ে পছন্দের গেইম কিংবা ভিডিও দেখতে থাকে। অনেক সময় তাদের দিকে খেয়ালই রাখেন না বড়রা। এর ফল যে কী মারাত্মক হতে পারে তা হাড়ে হাড়ে বুঝলেন অস্ট্রেলিয়ার এক ব্যক্তি। তার ছেলে তারই ফোন থেকে ১২০০ মার্কিন ডলারের আইসক্রিম আর কেক অর্ডার করে বসল নিজের অজান্তেই। যা বাংলাদেশি মুদ্রায় এক লক্ষ তিন হাজার টাকারও বেশি। 

স্বাভাবিক ভাবেই চক্ষু চড়কগাছ ঐ ব্যক্তির। তার পাঁচ বছরের একরত্তি ছেলে তার ফোনটা নিয়ে গেইম খেলছিল। কে আর বুঝবে এর ফাকে কোন কীর্তি ঘটিয়ে ফেলছে সে। সকলের নজরকে ফাঁকি দিয়ে সে ‘উবের ইটস’ নামক একটি প্রতিষ্ঠানে বহু কিছু অর্ডার করে দেয়। যার মধ্যে ৬ বাক্স আইসক্রিম, ৫ বোতল দুধ, সাতটা পেল্লাই কেক এবং ১৪ জার দুগ্ধজাত পানীয় যার নাম ডালস ডে লিচে। আর তার বিল বাবদ ওই বিপুল অঙ্ক সে মিটিয়েও দেয় অনলাইনে।

এদিকে বাবা বেচারি তো কিছুই জানেন না। আচমকাই ‘উবের ইটস’ তাকে একটি মেসেজ পাঠায়। আর সেই মেসেজেই তিনি জানতে পারেন, তার অর্ডার করা খাবার ডেলিভারি হয়ে গিয়েছে। তবে তা পৌঁছেছে তার অফিসে। শেষ পর্যন্ত ছুটির দিনে গাড়ি চালিয়ে অফিসে গিয়ে সব খাবার নিয়ে আনতে যেতে হয় তাকে। কিন্তু অত খাবার আর বাড়ি নিয়ে এসে কী হবে? কাজেই অধিকাংশ খাবার অফিসে বিলিয়ে দেন তিনি।

কিন্তু ছেলের অমন কাণ্ড দেখে কি মেজাজ ধরে রাখতে পেরেছিলেন তিনি? নাকি কোনও মতে রাগ হজম করে নিয়ে কেবল ফোনটার লক পাসওয়ার্ড বদলে দিয়েই আগামী ‘বিপর্যয়’ রোখাটা নিশ্চিত করেছিলেন? সেটা অবশ্য জানা যায়নি।

সূত্র: সংবাদ প্রতিদিন
এমএম


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি