ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

গোপনে বিয়ে করেছেন ৬ বলি তারকা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৮, ৪ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৭:০৫, ৪ সেপ্টেম্বর ২০১৮

তারকাদের বিয়ে মানেই ভক্ত ও দর্শকদের তীব্র কৌতূহল। কাকে বিয়ে করছেন এ নিয়ে অধীর হয়ে অপেক্ষা করেন তারা। তবে জনপ্রিয়তা হারানের ভয়ে অনেক তারকা বিয়ে করার পরও তা গোপন রাখেন। আবার কেউ কেউ বিয়ের পর জনপ্রিয়তা কমে যাবে এই ভাবনা থেকেও দেরিতে বিয়ে করেন। বলিউডে এমন কয়েকটি বিয়ে হয়েছে যেখানে ঢাক-ঢোল পেটানো দূরে থাক বিয়ের খবরটিই অনেকে প্রকাশ করেননি। বিয়ের কাজটা গোপনেই সেরে নিয়েছেন তারা। চলুন এমন সব তারকা জুটিদের সম্পর্কে জেনে নেওয়া যাক।

রানি মুখার্জি ও আদিত্য চোপড়া

আদিত্য চোপড়ার সঙ্গে রানি মুখার্জি সম্পর্কের কথা অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল। কিন্তু বিয়েটা হঠাৎই সেরে ফেলেন রানি। ইটালিতে তাদের বিয়ে হয়ে যাওয়ার পর খবরটা জানাজানি হয়। আর এখন তো তাদের জীবনে ছোট্ট আদিরাও এসে গেছে।

প্রীতি জিনতা ও গেনে গুডএনাফ

কবীর বেদি যখন প্রীতিকে শুভেচ্ছা জানিয়েছিলেন, প্রীতি তখন স্বীকার করে নিয়েছিলেন যে বিয়ে তিনি করে ফেলেছেন। প্রীতির বিয়েতে বলিউডের তেমন কেউ নিমন্ত্রিত ছিলেন না। শুধু সুসান খান ও ফ্যাশন ডিজাইনার শ্রুতি গোয়েল উপস্থিত ছিলেন।

সঞ্জয় দত্ত ও মান্যতা

সঞ্জয় ও মান্যতা বিয়ে করেন ২০০৮ সালের ফেব্রুয়ারিতে। গোয়ায় তাদের এ বিয়েতে নিমন্ত্রিত ছিল শুধু ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও পরিবারের লোকরা। রিয়া পিল্লাইয়ের সঙ্গে বিচ্ছেদের এক মাসের মধ্যেই মান্যতাকে বিয়ে করেন সঞ্জয়।

মিনিষা লাম্বা ও রিয়ান থাম

২০১৭ সালের জুলাইয়ে বিয়ে করেন মিনিষা লাম্বা ও রিয়াম থাম। সেই সময় শহিদ কাপুরের বিয়ে নিয়ে চর্চা চলছিল। মিনিষার বিয়ে হয়ে যায় মিডিয়ার আড়ালেই।

কুণাল কাপুর ও নয়না বচ্চন

গত বছররের ৯ ফেব্রুয়ারি আমিতাভ বচ্চনের ভাইয়ের মেয়ে নয়না বচ্চনকে বিয়ে করেন কুণাল কাপুর। অমিতাভের মেয়ে শ্বেতা তাদের পরিচয় করিয়ে দিয়েছিলেন।

কবীর বেদি ও পরভিন দুসাঞ্জ

৭০ বছরের জন্মদিনে বিয়ে করেন কবীর বেদি। পাত্রী ৪২ বছর বয়সী পরভিন দুসাঞ্জ। কবীরের এটি চতুর্থ বিয়ে। পরভিনের প্রথম। শুধু ফ্যানদের নয়, এদের বিয়ে অবাক করেছিল কবীরের মেয়ে পূজা বেদিকেও। এরপর টুইটারে পূজা নরম গরম কথা শোনান পরভিনকে।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি