ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

গোয়ার বিচে কী করছেন নেহা কক্কর-আদিত্য

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫০, ৩ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ১৯:১৯, ৩ ফেব্রুয়ারি ২০২০

নেহা কক্কর আর গায়ক-সঞ্চালক আদিত্য নারায়ণের প্রেম একেবারে জমে উঠেছে। প্রেম গড়িয়ে এখন চলছে বিয়ের প্রস্তুতি। তারা কি প্রেমের দিনে বিয়ে করবেন? না কি বিয়ের দিনে প্রেম? এই ধন্দে ঘুরছে বলিউড।

তার বসন্তের কোন দিনে বিয়েটা করছেন তা ওঁদের তরফ থেকে স্পষ্ট না করা হলেও এই নিয়ে জল্পনা তুঙ্গে। এর মধ্যেই তারা এক কাণ্ড ঘটিয়ে ফেললেন। চলে গেলেন গোয়া। চুপিসারে নয়, বরং রীতিমতো ইনস্টাগ্রামে পোস্ট দিয়েই তাদের সেই গোয়া ট্রিপের কথা শেয়ার করলেন নেহা নিজেই। আদিত্যর সঙ্গে ঘনিষ্ঠ হয়ে খোলামেলা পোশাকে ধরা দিলেন ক্যামেরার লেন্সে। আর সেই সব ছবিই তাদের বিয়ের গুঞ্জনকে বাড়িয়ে দিল হাজারও গুণ।

তবে শুধুমাত্র ঘুরতে তারা যাননি। ‘গোয়া বিচ’ বলে একটি গানের শুটিংও আর এক উদ্দেশ্য। নেহা-আদিত্য ছাড়াও সেই ট্রিপে দেখা গেছে নেহার দাদা টনি কক্করকেও। ইনস্টাগ্রামে সেখানকার খুচরো ছবি শেয়ারও করেছেন টনি। সেই ছবিতে আবার আদিত্য কমেন্ট করেছেন, “হ্যাড আ ব্লাস্ট”। সুতরাং বুঝতেই পারছেন, কক্কর পরিবারে সঙ্গেও কিন্তু ভালই বন্ধুত্ব পাতিয়ে নিয়েছেন উদিত পুত্র।

হিমাংশু কোহালির সঙ্গে নেহার ব্রেকআপের পর হতাশায় ডুবে গিয়েছিলেন নেহা। যখন আত্মহত্যার কথা ভাবছেন ঠিক এমন সময়েই বসন্তের বাতাসের মতো আগমন হয় আদিত্যর। ইন্ডিয়ান আইডলের মঞ্চেই একে অপরের সঙ্গে আলাপ হয় তাদের। সেখান থেকেই গাঢ় হয় বন্ধুত্ব। আদিত্য নারায়ণও প্রপোজ করে বসেন নেহাকে। শুধু আদিত্যই বা কেন? বাবা উদিত এবং মা দীপারও যে পাত্রী খুবই পছন্দ সে কথাও জানিয়েছিলেন উদিত নারায়ণ।

কিন্তু সত্যিই কি আগামী ১৪ ফেব্রুয়ারি বিয়ে করছেন তারা? যে চ্যানেলে ওই রিয়েলিটি শো সম্প্রচারিত হয় তারা দাবি করছেন খবরটা মোটেও ভুয়ো নয়। তারা বিয়ে করছেন ওই দিনেই। কিন্তু কারও কারও মতে নেহা-আদিত্যকে নিয়ে যাবতীয় গুঞ্জন ‘পাবলিসিটি স্টান্ট’ ছাড়া কিছুই নয়। বিয়ে টিয়ে মোটেও করছেন না তারা। সবই আসলে টিআরপি বাড়ানোর খেলা...। 

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি