ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

‘ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে বিএনপি’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪০, ২৯ নভেম্বর ২০১৯ | আপডেট: ১৪:৪০, ২৯ নভেম্বর ২০১৯

বিএনপি ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বলেছেন, আন্দোলনের নামে সহিংসতা হলে আমরা তার সমুচিত জবাব দিয়ে দেবো।

শুক্রবার দুপুরে রাজধানীর খামাড়বাড়ির কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে মৎস্যজীবী লীগের সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি আদালত মানে না, আইনের শাসন-বিচার মানে না। আদালতে খালেদা জিয়ার মুক্তির জন্য, আদালতের ওপর চাপ সৃষ্টি করতে, আদালত প্রাঙণে ভাঙচুর করেছে, পুলিশের ওপর হামলা করেছে, ইটপাটকেল ছুড়েছে। এই অবস্থায় বিএনপি যদি কখনও ক্ষমতায় আসে তাহলে পরিণতি কী হবে সেটা সহজেই বুঝতে পারা যায়। তাদের কাছে আইনের শাসন, বিচার ব্যবস্থা, আদালত নিরাপদ না।

তাই নেতাকর্মীদের সর্তক থাকার আহ্বান জানিয়েছেন সেতুমন্ত্রী। বলেন, চক্রান্ত এখনও চলমান আছে। শেখ হাসিনার জনপ্রিয় সরকারকে হটানোর ষড়যন্ত্র চলছে। আপনাদের সর্তক থাকতে হবে।

এদিন, রাজধানীর খামাড়বাড়ির কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে মৎস্যজীবী লীগের সম্মেলনে সারাদেশ থেকে আসা নেতা-কর্মীরা যোগ দেন। জাতীয় সংগীত ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলন উদ্বোধন করেন ওবায়দুল কাদের।

এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সত্যিকারের মৎস্যজীবীরা প্রতিনিধিত্ব করতে না পারলে সংগঠন বাঁচবে না। তাই সংগঠনের নামে কেউ দোকান খুললে নেতৃত্ব থেকে বাদ দেয়া হবে।

সম্মেলনে মৎসজীবী লীগের সভাপতি হিসেবে মোহাম্মদ সাইদুর রহমান এবং সাধারণ সম্পাদক আজগর লস্করের নাম ঘোষণা করা হয়।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি