ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

চট্টগ্রাম ও রাজশাহীতে সমাবেশ করবে জাতীয় ঐক্যফ্রন্ট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৫, ১৮ অক্টোবর ২০১৮ | আপডেট: ১১:২৪, ১৮ অক্টোবর ২০১৮

লিয়াজোঁ ক‌মিটি গঠন করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। তবে কর্মসূ‌চি সমন্বয় করতে গঠন করা এ কমিটির সদস্য কতজন এবং কারা তা এখনও চূড়ান্ত হয়নি। কারণ জাতীয় ঐক্যফ্রন্টে আরও দল যুক্ত হওয়ার প‌থ উ‌ন্মুক্ত রয়েছে। তাই লিয়াজোঁ ক‌মিটির সদস্য নির্ধারণ করা হয়‌নি। লিয়াজোঁ ক‌মিটি গঠনের পাশাপা‌শি দু’টি বিভাগীয় শহরে সমাবেশ করার সিদ্ধান্ত নিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। 

বুধবার রাত সাড়ে ১০টার দিকে বিএন‌পি চেয়ারপারসনের গুলশান রাজ‌নৈতিক কার্যালয়ে জোটের বৈঠকের সময় সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

বিএন‌পির স্থায়ী ক‌মিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হেসেন জানান, আগামী ২৭ অক্টোবর চট্টগ্রাম এবং ৩০ অক্টোবর রাজশাহীতে সমাবেশ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামীতে রাজ‌নৈ‌তিক প‌রি‌স্থি‌তি বুঝে পরবর্তী কর্মসূ‌চি দেওয়া হবে। এছাড়া ঐক্যফ্রন্টের দা‌বি ও লক্ষ্য আজ বৃহস্পতিবার বিকেল ৩টায় ঢাকায় নিযুক্ত বিদেশি কূটনীতিকদের অব‌হিত করা হবে বলেও জানান তিনি।

তিনি বলেন, সভায় আমরা সিদ্ধান্ত নিয়েছি সুশীল সমাজের সঙ্গে মত‌বি‌নিময় করবো। সময় সাপেক্ষে তারিখ নির্ধারণ করে অব‌হিত করা হবে।

বিএনপির স্থায়ী কমিটির দুই সদস্য খন্দকার মোশাররফ হোসেন ও ব্যারিস্টার মওদুদ আহমদ, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব, সহসভাপতি তানিয়া রব ও সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না এবং গণস্বাস্থ্য নগর হাসপাতালের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি জাফরুল্লাহ চৌধুরী প্রমুখ বৈঠকে উপস্থিত ছিলেন।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি