ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি পদে লড়বেন মৌসুমী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৩, ১৬ সেপ্টেম্বর ২০১৯

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির চলতি কমিটির কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছিলেন চিত্রনায়িকা মৌসুমী। নির্বাচিত হওয়ার তিন মাসের মাথায় ২০১৭ সালের ৩ জুলাই তিনি পদত্যাগ করেন। তবে আসন্ন নির্বাচনে সভাপতি পদে লড়বেন ঢালিউডের এই তারকা। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী নিজেই।

এ বিষয়ে চিত্রনায়ক ও মৌসুমীর স্বামী ওমর সানী বলেন, মৌসুমী এবারের সভাপতি নির্বাচন করবেন। তার প্যানেলে থাকবেন চিত্রনায়িকা পূর্ণিমা, সাদিকা পাভীন পপি, রিয়াজ, ফেরদৌস, অমিত হাসান ও সাইমন।

ওমর সানী আরও বলেন, শাকিব খান আমাদের সঙ্গেই থাকবেন। নির্বাচন করবেন কি না, সেটা এখনও নিশ্চিত না হলেও আমাদের প্যানেলে প্রত্যক্ষভাবে থাকবেন।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির মেয়াদ দুই বছর পার হয়ে যায় গত মে মাসে। সমিতির গঠনতন্ত্র অনুযায়ী তিন মাসের মধ্যে তফসিল ঘোষণা করে নির্বাচন করে নতুন কমিটির কাছে দায়িত্ব বুঝিয়ে দিতে হয়। কিন্তু নির্ধারিত সময় এরইমধ্যে পার হয়ে গেছে। অবশ্য শিল্পী সমিতির বর্তমান সভাপতি মিশা সওদাগর মাঝে যুক্তরাষ্ট্রে ছিলেন। সম্প্রতি তিনি দেশে এসে জানান, চলতি মাসেই তফসিল ঘোষণা হবে আর অক্টোবরে হবে নির্বাচন।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি