ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

চা-চক্র ভবিষ্যত রাজনীতির জন্য ইতিবাচক ভূমিকা রাখবে: জাপা

প্রকাশিত : ২৩:৩৭, ২ ফেব্রুয়ারি ২০১৯

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চা-চক্রের আয়োজন ভবিষ্যতে রাজনীতির জন্য ইতিবাচক ভূমিকা রাখবে। শনিবার সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রীর আমন্ত্রণে চা-চক্র শেষে বের হয়ে সাংবাদিকদের একথা জানান তিনি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে রাজনৈতিক সংলাপে অংশগ্রহণকারী বিভিন্ন রাজনৈতিক দল, জোট এবং সংগঠনের নেতৃবৃন্দের সম্মানে বিকেলে এক চা-চক্রের আয়োজন করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দলের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ গণভবনের দক্ষিণ লনের সবুজ চত্বরে আয়োজিত এই চা-চক্রে অংশগ্রহণ করেন। জি এম কাদের বলেন, যাদের সঙ্গে পরিচয় ছিল তাদের সঙ্গে সম্পর্ক ঝালাই করে নেওয়া এবং যাদের সঙ্গে কম পরিচয় ছিল, তাদের সঙ্গে পরিচিত হওয়া প্রধানমন্ত্রীর আজকের চা চক্রের মূল বিষয় ছিল।

জি এম কাদের বলেন, সবার সঙ্গে সুসম্পর্ক গড়ে তোলাই চা-চক্রের উদ্দেশ্য ছিল। রাজনৈতিক এখানে নেতারা খোলামেলা মনে আলোচনা করেছেন। এটা ভবিষ্যতে রাজনীতির জন্য ইতিবাচক ভূমিকা রাখবে। জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, এ ধরনের আয়োজন ভবিষ্যৎ প্রজন্মের জন্য ভালো।

প্রধানমন্ত্রীর আমন্ত্রণে চা চক্রে অংশ নেওয়া দলগুলো মধ্যে রয়েছে- জাতীয় পার্টি, ওয়ার্কার্স পার্টি, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ-ইনু) জাপা (মঞ্জু), জাসদ (আম্বিয়া), বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ), গণতন্ত্রী পার্টি, সাম্যবাদী দল, বিকল্পধারা বাংলাদেশ, ইসলামী ঐক্যজোট, তরিকত ফেডারেশন এবং বাংলাদেশ জাতীয়তাবাদী ফ্রন্ট।

প্রধানমন্ত্রী বিকেল ৪টা ১০ মিনিটে চা চক্রের অনুষ্ঠান স্থলে আসেন এবং বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি