ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

চাঁদপুর মাতালেন অপু বিশ্বাস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২৫, ৩ ফেব্রুয়ারি ২০১৮

অপু বিশ্বাস। তারকা হিসেবে তার খ্যাতি কম নয়। যদিও নানান বিতর্ক আর ঝামেলা তার ক্যারিয়েরকে কিছুটা টেনে ধরেছে, তবে যেকোন সময় ঘুরে দাঁড়ানোর ক্ষমতা রাখেন তিনি। শত বিপত্তিতেও ভেঙে পড়েননি এই চিত্রনায়িকা। বরং জীবনের সব চেয়ে কঠিন বাস্তবতার সময়ও তিনি হাসি মুখে সব সামলে নিচ্ছেন।

সম্প্রতি একটি কম্পানির কর্মকর্তা ও রিটেইলারদের সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিতে চাঁদপুরে গেছেন অপু বিশ্বাস। হঠাৎ জনপ্রিয় এ চিত্রনায়িকাকে পেয়ে উচ্ছ্বসিত চাঁদপুরবাসী। এমনকি অপুর উপস্থিতির খবর অনেকেই বিশ্বাস করতে পারেননি। তবে তাকে এক নজর দেখতে অনুষ্ঠানস্থল চাঁদপুর শিল্পকলা একাডেমিতে ভিড় জমায় অপু ভক্তরা।

অনুষ্ঠানের দিন মঞ্চে বারবার ঘোষণা করা হয় অপু বিশ্বাস আসছেন। কিন্তু উপস্থিত অতিথিরাও এ খবরটি বিশ্বাস করতে পারছিলেন না। তবে কিছু সময় পর অপু মঞ্চে এসে সবাইকে চমকে দেন। তাকে পেয়ে উপস্থিত সকলেই উচ্ছ্বাস প্রকাশ করতে শুরু করে।

অপু মঞ্চে এসে বলেন, ‘চাঁদপুরে এসে আমার খুব ভালো লেগেছে। শুনেছি এখানকার ইলিশ নাকি খুব জনপ্রিয়। চাঁদপুরে আমার পুরো ঘুরে দেখা হয়নি। তবে এখানকার সবার কথা শুনে ঘুরে দেখার ইচ্ছে রয়েছে। আর ইলিশতো না খেয়ে যাবোই না।’

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি