ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

চাকরি হারিয়ে মালিকের সঙ্গে এ কী করলেন ভারতীয় যুবতী!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৯, ৭ এপ্রিল ২০২২

প্রতীকি ছবি

প্রতীকি ছবি

চাকরি থেকে বের করে দিয়েছিল মালিক। সেই রাগেই মালিকের দু-দু’টি দামি গাড়িতে ভাঙচুর করলেন এক নারী। এমনই অভিযোগ দায়ের হয়েছে ভারতের চেন্নাইয়ের থাউজ্যান্ড লাইট থানায়। গ্রেপ্তার করা হয়েছে তিরিশ বছরের ওই নারীকে। 

জানা গেছে, ওই নারীর নাম এন প্রিয়াঙ্কা। স্থানীয় জয়লক্ষ্মীপুরম এলাকার বাসিন্দা তিনি। প্রিয়াঙ্কার প্রাক্তন মালিকের নাম স্যাম পল।

স্থানীয় রাজনৈতিক দল পিএমকের প্রভাবশালী নেতা স্যাম। গত লোকসভা নির্বাচনে প্রার্থী হিসেবে লড়ার জন্য টিকিটও পেয়েছিলেন। স্যামের সাঁলো চেইনে কাজ করতেন প্রিয়াঙ্কা। বছর খানেক আগে নাকি তাকে কাজ ছাড়তে বাধ্য করা হয়। 

অভিযোগ, এর পর থেকেই স্যামের উপরে রাগ প্রিয়াঙ্কা। একাধিকবার তাকে স্যামের বাড়ির সামনে দেখা গেছে। সেখানে গিয়ে ঝামেলাও করেছে। কিন্তু তাতে কান দেননি স্যাম।

রোববার রাতে স্যামের বাড়ি লক্ষ করে ঢিল-পাথর ছুড়তে থাকেন প্রিয়াঙ্কা। পাথর লেগে স্যামের দু’টি দামি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। গাড়ি দু’টি বাড়ির ভিতরের পার্কিংয়ে রাখা ছিল। দু’টিরই উইন্ডশিল্ডগুলো ভেঙে  গেছে। 

খবর পেয়ে পার্কিং লটে আসেন স্যাম। গাড়ি অবস্থা দেখেই ক্ষিপ্ত হন তিনি। সঙ্গে সঙ্গে থাউজ্যান্ড লাইট থানায় গিয়ে প্রিয়াঙ্কার নামে লিখিত অভিযোগ দায়ের করেন।

স্যামের অভিযোগের ভিত্তিতে এন প্রিয়াঙ্কাকে গ্রেপ্তার করা হয়েছে। তিরিশ বছরের যুবতীকে আপাতত বিচারবিভাগীয় হেফাজতে রাখা রয়েছে।

শুধুমাত্র চাকরি যাওয়ার কারণেই কি মালিকের উপর প্রিয়াঙ্কার এত রাগ? নাকি এর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে? তা জানার চেষ্টা করছে পুলিশ। প্রিয়াঙ্কার মানসিক অবস্থা খতিয়ে দেখার জন্য মনোবিদের পরামর্শও নেওয়া হতে পারে বলে শোনা গেছে। এ বিষয়ে স্যামের কী প্রতিক্রিয়া, তা এখনও পর্যন্ত জানা সম্ভব হয়নি। 

সূত্র: সংবাদ প্রতিদিন

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি