ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

চার শিল্পীকে অনুদান দিলেন প্রধানমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪৪, ১৫ সেপ্টেম্বর ২০১৯

সংগীত শিল্পী পলি সায়ন্তনী দীর্ঘ দিন থেকে ক্যান্সারে ভুগছেন। মরণব্যাধি এই অসুখে আক্রান্ত হয়ে তার পরিবার এখন চরম অর্থ সংকটে। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পাশে এসে দাঁড়িয়েছেন। তাকে চিকিৎসার জন্য ৫ লক্ষ টাকা অনুদান প্রদান করেছেন।

পলি সায়ন্তনী জানান, ১৪ সেপ্টেম্বর সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে যান তিনি। সেখানে তার হাতে ৫ লাখ টাকার চেক তুলে দেন শেখ হাসিনা। এসময় পলির সঙ্গে ছিলেন তার বড় বোন সংগীত শিল্পী ডলি সায়ন্তনী। এই অনুদান দেয়ায় প্রধানমন্ত্রীকে ‘মমতাময়ী’ বলে সম্মান জানিয়ে তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এ শিল্পী।

এদিন পলি সায়ন্তনী ছাড়াও গণভবনে আরও তিন অসুস্থ শিল্পীকে চিকিৎসার জন্য অনুদান প্রদান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারা হলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত দুই মেকাপ আর্টিস্ট কাজী হারুন ও আব্দুর রহমান এবং অভিনেতা মহিউদ্দিন বাহার। তাদের প্রত্যেককেই ৫ লাখ টাকা অনুদান দেয়া হয়েছে।

চারজন অসুস্থ শিল্পীর পাশে দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন শিল্পী ঐক্যজোটের সভাপতি ডি এ তায়েব। সংগঠনটির সাধারণ সম্পাদক জি এম সৈকত বলেন, ‘আমাদের সৌভাগ্য একজন মমতাময়ী, সংস্কৃতি ও শিল্পীবান্ধব প্রধানমন্ত্রী পেয়েছি। মানুষ ও মানবতার মূল্য তার কাছে সবার আগে। তার প্রতি আমরা চির কৃতজ্ঞ।’

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি