ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

চয়নিকার নাটকে মাহফুজ-মেহজাবিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৭, ১৯ সেপ্টেম্বর ২০১৮

নতুন নাটক নির্মাণ করতে যাচ্ছেন নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরী। নাটকের শিরোনাম ‘তোমারই প্রেমে প্রতিদিন। এতে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ। তার বিপরীতে স্ক্রিন শেয়ার করবেন দেশের আরেকজন সু-অভিনেত্রী মেহজাবিন চৌধুরী।

নাটকটিতে মাহফুজের নাম সজীব, যিনি ‘শর্ট টার্ম মেমোরি’ রোগে ভুগছেন। প্রতিদিন যা ঘটে, তিনি তা লিখে রাখেন। ঘটনাক্রমে তার সঙ্গে পরিচয় হবে মেহজাবিনের। এরপর প্রেম।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘দীর্ঘ ১৮ বছরের পরিচালনার ক্যারিয়ারে মাহফুজ আহমেদকে নিয়ে অনেক নাটক বানিয়েছি। এই রোমান্টিক হিরোকে আমি ম্যাজিকম্যান বলে ডাকি। আর মেহজাবিন তো এই সময়ের রোমান্টিক রাজকন্যা। মাহফুজ আগেই পরীক্ষিত আর মেহজাবিন এই সময়ের অন্যতম একজন মেধাবী অভিনেত্রী। তাই দুজনকে জুটি করে কাজটি অসাধারণ হবে বলে মনে করছি। এটি একটি লাভ স্টোরি নাটক। ২২-২৩ তারিখ হবে নাটকটির শুটিং।’

উল্লেখ্য, টিভি নাটক, চলচ্চিত্রে অভিনয়, মডেলিং ও উপস্থাপনার পাশাপাশি টিভি ধারাবাহিক নির্মাণ করে সুনাম কুড়িয়েছেন অভিনেতা মাহফুজ আহমেদ। এই রোমান্টিক অভিনেতা ১৯৯৪ সালে চয়নিকা চৌধুরীর লেখা ‘বোধ’ নাটক প্রযোজনার মাধ্যমে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেন। জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী এ অভিনেতা নির্মাতা চয়নিকা চৌধুরীর অসংখ্য নাটকে অভিনয় করেছেন। নতুন করে তিনি ফারিয়া হোসেনের লেখা ‘তোমারই প্রেমে প্রতিদিন’ নামের এই নাটকে অভিনয় করতে যাচ্ছেন।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি