ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ছেলে অভিনয় করবে কিনা তা জানালেন শাহরুখ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২৮, ২৯ অক্টোবর ২০১৯

আরিয়ান খান। বলিউড কিং শাহরুখ খানের ছেলে। মাঝেমধ্যেই শোনা গেছে বাবার মত তিনিও অভিনয়ে পা রাখবেন। কিন্তু সেই খবর একেবারে নস্যাৎ করে দিলেন শাহরুখ খান। আরিয়ানের ভবিষ্যৎ পরিকল্পনা খোলসা করলেন তিনি।

সম্প্রতি ডেভিড লেটারম্যানের টক শো ‘মাই নেক্সট গেস্ট’-এ উপস্থিত হন শাহরুখ। সেখানেই তিনি সন্তানের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে কথা বলেন।

শো-তে শাহরুখ বলেন, ‘আমার ছেলে অভিনয় করবে, এটা মনে করা স্বাভাবিক। কিন্তু আরিয়ান জানিয়েছে, সে অভিনয় করতে চায় না। কারণ তাতে আমার সঙ্গে তার তুলনা হবে। সে যদি ভাল কাজ করে, তা হলে সকলে বলবে, ‘শাহরুখ খানের ছেলে বলে কথা’। যদি খারাপ করে তখন শুনতে হবে, ‘বাবা কী ছিল আর ছেলে কী হয়েছে!’ এর চেয়ে অভিনয় থেকে দূরে থাকাই ভাল। তবে আরিয়ান ভাল লিখতে পারে। ফিল্ম মেকিংয়ে উৎসাহ রয়েছে তার।’

সাধারণ কথায় বাবা সুপারস্টার হলে, সন্তানকে তার বাড়তি চাপ বইতে হয়। তাইতো অভিষেক বচ্চনও সেভাবে সফল হননি। এতইভাবে ব্যর্থ হয়ে ফিরে গেছেন মিঠুন চক্রবর্তীর ছেলে মিমো। সব সময়ই সন্তানদেরকে সুপারস্টার বাবার সঙ্গে তুলোনা করা হয়েছে।

এদিকে আরিয়ান হয়তো অভিনয়ে আসবেন না, কিন্তু শাহরুখ কন্যা সুহানার সেই সম্ভাবনা রয়েছে। নিজের কলেজে তিনি নিয়মিত থিয়েটার করেন। তার অভিনয় দেখে প্রশংসাও করেছেন অনেকে।

সূত্র : আনন্দবাজার
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি