ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ছেলের জন্মদিনে না আসলেও উচ্ছ্বসিত শাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১১, ২৯ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১০:৪৭, ১ অক্টোবর ২০১৮

চিত্রনায়ক, ঢালিউড সুপারস্টার শাকিব খানের ছেলে আব্রাম খানের জন্মদিন ছিল ২৭ সেপ্টেম্বর, বৃহস্পতিবার। এর একদিন পর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় শাকিব খান অভিনীত কলকাতার সিনেমা ‘নাকাব’

এই প্রথম শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ব্যনারে টালিউডের নুসরত জাহান আর সায়ন্তিকাকে নিয়ে অভিনয় করলেন শাকিব। গত ২১ সেপ্টেম্বর কলকাতার প্রেক্ষাগৃহে মুক্তির পর সাফটা চুক্তির আওতায় শুক্রবার বাংলাদেশের বড়পর্দায় মুক্তি পায় এ সিনেমার।

বাংলাদেশে ‘নাকাব’র পরিবেশক জাজ মাল্টিমিডিয়া জানায়, দেশের ১১১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে নাকাব।

ছেলের জন্মদিনের আনন্দ, সেই সঙ্গে চলচ্চিত্র মুক্তি, বেশ উচ্ছ্বসিত শাকিব খান। তিনি বলেন, ‘এটি আমার জন্য বিশেষ দিন ছিল। কারণ আমার ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন ছিল। ঠিক সেই মূহুর্তে ‘নাকাব’ মুক্তি পেল। এখন পর্যন্ত আমি যেসব সিনেমা করেছি, তার থেকে পুরোপুরি ডিফ্রেন্ট ট্র্যাকের সিনেমা নাকাব। সম্পূর্ণ নতুন একটি গল্পের সিনেমা। চমৎকার ভালো লাগার সিনেমা হয়েছে।’

রাজীব বিশ্বাসের পরিচালনায় ‘নাকাব’ চলচ্চিত্রে শাকিব খান হাজির হয়েছেন ভয়ঙ্কর মূর্তি নিয়ে। শাকিব এলেন ভুত হয়ে। সবুজ চোখে, ধারালো দাঁত আর লম্বা চোয়ালে এ শাকিবকে চেনা কঠিন।

সিনেমার কাহিনিতে দেখা যাবে, অদ্ভুত এক ক্ষমতা আছে শাকিব খানের মধ্যে। খুব সহজেই মৃত ব্যক্তির আত্মার চলাফেরা দেখতে পান তিনি, যোগাযোগও করতে পারেন। হঠাৎ এক ভূতের সঙ্গে দেখা হয় শাকিবের, যে কিনা জীবিত অবস্থায় দুটি খুন করেছিল। আর দেখতে হুবহু তার মত। এদিকে খুনের কারণে শাকিবের পেছনে ছোটে পুলিশ। নায়ক তখন অন্যরকম চ্যালেঞ্জের মুখোমুখি।

উল্লেখ্য, ছেলের জন্মদিন উপলক্ষে শাকিব খানকে দাওয়াত দেওয়া হলেও তিনি আসেননি অপু বিশ্বাস আয়োজিত অনুষ্ঠানে।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি