ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

জটিলতার মধ্যেও যারা ছবি বানাচ্ছে তাদের স্যালুট: শাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৮, ৬ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৭:৫৬, ৬ সেপ্টেম্বর ২০১৮

বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। তিনি বলেন, দর্শকদের কাছে ভালো ছবিটা পৌঁছে দিতে একজন প্রযোজককে যে কতো কষ্ট করতে হচ্ছে সেটা যিনি ছবিতে বিনিয়োগ করছেন তিনিই ভালো জানেন। সুতরাং, এই যে দূরাবস্থা, মারপ্যাঁচ ও আইনি জটিলতার মধ্যেও যারা ছবি বানাচ্ছেন তাদেরকে স্যালুট জানাই।

বুধবার রাজধানীর একটি পাঁচতারা হোটেলে শামিম আহমেদ রনি পরিচালিত নতুন ছবি ‘শাহেন শাহ’র মহরতে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, শুধু বডি-ফিটনেসের দিক থেকে নয়, আমার অতীতের সব প্রকার মন্দ বিষয়গুলোকে কেটে আমি এক আইকনিক শাকিব খানকে উপস্থাপন করতে চাই এবং করবো ইনশাল্লাহ। আগামী শুক্রবার জুমার নামাজ পড়ার পর থেকেই এক নতুন শাকিবের পথ চলা শুরু হবে। আপনার সবাই শুধু আমার জন্য দোয়া করবেন।

এছাড়াও চলচ্চিত্রের এই পরিস্থিতিতেও সর্বদা দেশের চলচ্চিত্রের পাশে ছিলেন, আছেন, থাকবেন উল্লেখ করে শাকিব খান বলেন, `আমি বাংলাদেশের ছেলে, বাংলাদেশের হিরো। এই ইন্ডাস্ট্রি ভালোর জন্য আমাকেই লড়ে যেতে হবে। আর কেউ ইন্ডাস্ট্রির ভালোর জন্য লড়ুক আর না লড়ুক আমি লড়াই করে যাচ্ছি এবং করে যাবো।

শাপলা মিডিয়া প্রযোজিত শাহেন শাহ ছবিটিতে শাকিব খানের নায়িকা হিসেবে রয়েছেন নুসরাত ফারিয়া। তার সঙ্গে রয়েছেন আরও একজন নায়িকা রোদেলা জান্নাত। এতোদিন রহস্য থাকলে বুধবার মহরতে নতুন এ নায়িকার নাম অফিসিয়ালি ঘোষণা করা হয়।
শাকিব খান ছাড়া আরও উপস্থিত ছিলেন নুসরাত ফারিয়া, রোদেলা জান্নাত, তারিক আনাম খান, উজ্জ্বলসহ আরও অনেকে।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি