ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

জনবিচ্ছিন্ন ঐক্য প্রক্রিয়ায় জনগণের আস্থা নেই: স্বাস্থ্যমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:২৭, ১৯ অক্টোবর ২০১৮

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জনবিচ্ছিন্ন ঐক্যে প্রক্রিয়ায় জনগণের কোন আস্থা নেই। এই ঐক্য প্রক্রিয়ায় স্বাধীনতাবিরোধীরা ভর করেছে। তাই আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ এসব নেতাদের ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে।

শুক্রবার বিকেলে এলজিইডির বাস্তবায়নে পাঁচ কোটি টাকা ব্যয়ে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা পরিষদের সমন্বিত ভবন ও মিলনায়তন উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন ১৪ দলের সমন্বয়ক ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, নীতি আদর্শের কথা বলে ড. কামাল হোসেন বিএনপি-জামায়াতের সঙ্গে মিলে গেছেন। এসব নীতিহীন মানুষকে জনগণ কখনও ক্ষমা করবে না।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে নাসিম বলেন, ‘কাজিপুরের মানুষ সব সময় নৌকার সঙ্গে ছিল এখনও আছে। আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট বিপ্লব ঘটাতে নেতাকর্মিদের প্রতি আহ্বান জানান তিনি।

এ সময় সিরাজগঞ্জ জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকা, কাজিপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মোজাম্মেল হক বকুল সরকার, কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলাম, উপজেলা প্রকৌশলী বাবলু মিয়া, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন প্রমুখ।

কেআই/ এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি