ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

জাতির পিতার স্বপ্ন পূরণই আমার একমাত্র লক্ষ্য

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৭, ২২ আগস্ট ২০১৯

দেশ নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুবিজুর রহমানের দেখা স্বপ্ন পূরণ করাই একমাত্র লক্ষ্য বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, যে আদর্শ নিয়ে জাতির পিতা দেশ স্বাধীন করেছিলেন তা বাস্তবায়নই আমাদের একমাত্র লক্ষ্য।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিলের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি একথা জানান। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন,আমার ব্যক্তিগত কিছুই চাওয়া পাওয়ার নেই, বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলাদেশ প্রতিষ্ঠায় প্রধান কাজ।

তিনি বলেন,জাতির পিতির স্বপ্ন পূরণই আমার একমাত্র লক্ষ্য। তিনি এ দেশের মানুষের জন্য জীবন দিয়ে গেছেন। জাতির পিতার আদর্শে পথ চলছি। তার সুফল জনগণ পাচ্ছে। গাঙচিলের উদ্বোধন ঘোষণা করে তিনি বলেন, গাঙচিল যেন ডানা মেলে উড়তে পারে ভালোভাবে। সবাই যত্ন নেবেন।

বিকেল ৫টায় যাত্রী নিয়ে আবুধাবির উদ্দেশে যাত্রা করার কথা রয়েছে গাঙচিল উড়োজাহাজটির। এর আগে বুধবার বিমানের উপমহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার বলেন, এই উড়োজাহাজ দিয়ে প্রাথমিকভাবে ঢাকা-আবুধাবী রুটে ফ্লাইট পরিচালনা করা হবে।

বিমান কর্মকর্তারা জানান, গত ২৫ জুলাই উড়োজাহাজটি সিয়াটল থেকে ঢাকায় নিয়ে আসা হয়। 'গাঙচিল' যুক্ত হওয়ার মধ্য দিয়ে বিমানে ড্রিমলাইনার উড়োজাহাজের সংখ্যা দাঁড়াল তিনটিতে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পছন্দে উড়োজাহাজটির নামকরণ করা হয়েছে 'গাঙচিল'

 টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি