ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

জাতীয় পার্টি জোটগতভাবে নির্বাচন করতে চায়: এরশাদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩১, ২০ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৪:৩৫, ২০ অক্টোবর ২০১৮

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আগামী নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দিতে প্রস্তুত জাতীয় পার্টি। সেইসঙ্গে আমরা জোটগতভাবে নির্বাচন করতে চাই। তবে পরিস্থিতির আলোকে সিদ্ধান্ত বদলাতে পারে। সেজন্য তিনশ’ আসনেই নির্বাচন করার জন্য প্রস্তুতি নিতে হবে।

আজ শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, একটি বিষয় স্পষ্ট করতে চাই। আর তা হলো আমরা তিনশ’ আসনে নির্বাচন করতে চাই। জোটগতভাবে তিনশ’ আসনে নির্বাচন করতে চাই আমরা। দেশবাসী পরিবর্তন চায়। তাই জাতীয় পার্টির সামনে সুদিন। আমরা ক্ষমতায় যাওয়ার জন্য প্রস্তুত।

নির্বাচনকালীন সরকার নিয়ে তিনি বলেন, সংসদে প্রতিনিধিত্বকারী সব দলকে নিয়ে নির্বাচনকালীন সরকার গঠন করতে হবে। একটি সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করতে হবে।

এরশাদ বলেন, দেশের স্বার্থে, গণতন্ত্রের স্বার্থে রাজনীতিতে নতুন মেরুকরণ হতে পারে। পরিস্থিতির আলোকে জাতীয় পার্টি নির্বাচনের বিষয়ে সিদ্ধান্ত নেবে।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় গেলে প্রাদেশিক সরকার ব্যবস্থা প্রণয়ন করবে। দেশে ব্যাপক কর্মসংস্থান সৃষ্টি করবে। আইনের শাসন প্রতিষ্ঠা করবে। দারিদ্র দূর করবে।

সমাবেশে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান রওশন এরশাদ, জিএম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদারসহ কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখেন।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি