ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

জাহিদ-মৌ’র নয়া মিশন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৬, ৫ নভেম্বর ২০১৯

জনপ্রিয় তারকা জাহিদ হাসান। তার অভিনয় মানেই অন্যরকম বিনোদন। ছোট বড় দুই পর্দাতেই তিন সমান জনপ্রিয়। এবার মিউজিক ভিডিওর মডেল হলেন তিনি। শুধু অভিনয় নয়, এই গানের ভিডিও পরিচালনাও করেছেন জাহিদ হাসান নিজে। তার চেয়েও বড় খবর, গানটির ভিডিওতে নৃত্যনির্দেশক হিসেবে কাজ করেছেন সাদিয়া ইসলাম মৌ।

কণ্ঠশিল্পী হায়দার হোসেনের ‘অল্প বয়সী বউ’ গানের ভিডিওতে মডেল হিসেবে দেখা যাবে জাহিদ হাসানকে। ‘অল্প বয়সী বউ’ গানের কথা লেখার পাশাপাশি সুরও করেছেন শিল্পী হায়দার হোসেন। সংগীতায়োজন করেছেন অনিক ফয়সাল। ভিডিওতে জাহিদ হাসানের বিপরীতে মডেল হিসেবে অভিনয় করেছেন নাবিলা ইসলাম।

প্রসঙ্গত, এই প্রথম জাহিদ হাসান পরিচালিত কোনো গানের ভিডিওতে নাচের নির্দেশক হিসেবে কাজ করলেন নন্দিত মডেল ও নৃত্যশিল্পী মৌ। তার সঙ্গে নাচের নির্দেশক হিসেবে আরও ছিলেন ফারহানা খান তান্না।

এ নিয়ে জাহিদ হাসান বলেন, ‘হায়দার হোসেনের অনুরোধে গানের ভিডিওতে কাজ করা। তিনি আমার পছন্দের একজন শিল্পী। তার গানের কথা, সুর ও সংগীতায়োজেনে ভিন্নতা আছে। ভিডিওতে আছে মজার গল্প, যে জন্য মিউজিক ভিডিও পরিচালনা করেও আনন্দ পেয়েছি। একই সঙ্গে ভালো লাগার বিষয় হলো- সাদিয়া ইসলাম মৌ ও ফারহানা খান তান্নাকে ভিডিওর জন্য নৃত্যপরিচালক হিসেবে পাওয়া। কাজের শুরু থেকে শেষ পর্যন্ত তারা আন্তরিকভাবে সহযোগিতা করেছেন।

এ বিষয়ে মৌ জানান, জাহিদ হাসান যখনই তাকে ও তান্নাকে ভিন্নধর্মী গানের ভিডিও নির্মাণের পরিকল্পনা শুনিয়েছেন এবং নাচের বিষয়ে সহযোগিতা চেয়েছেন, মূলত তখন থেকে যুক্ত হয়ে পড়েছেন এই কাজের সঙ্গে।

কাজটি ভালোভাবে শেষ করার জন্য গুণী নৃত্যপরিচালক কবিরুল ইসলাম রতনও যথেষ্ট সহযোগিতা করেছেন বলে জানান মৌ।

শিল্পী ও নির্মাতা জাহিদ হাসান জানান, শিগগিরই ‘হায়দার হোসেন মিউজিক’ নামে ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশ পাবে।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি