ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

জীবন নিয়ে ফের মুখ খুললেন সানি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৬, ২৭ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ২০:৪২, ২৭ সেপ্টেম্বর ২০১৮

বলিউড অভিনেত্রী সানি লিওনের ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। নিজের জীবনের পুরো সত্যটাই বলেন, এ কথা বহুবার বলেছেন ‘দ্য মোস্ট গুগলড সেলিব্রেটি’ সানি লিওন।

এর আগে দিলীপ মেহতা তাকে নিয়ে একটি প্রামাণ্য চলচ্চিত্র তৈরি করেছিলেন। নাম ‘মোস্টলি সানি’। সেখানেও তিনি জীবনের অনেক সত্য বলেছেন। এ নিয়ে তার ঝুলিতে বাজে অভিজ্ঞতাও কম নয়। তবু সত্য বলা ছাড়বেন না, এমনটাই বলছেন তিনি।

সানি লিওনের জীবনীভিত্তিক ওয়েব সিরিজ ‘করণজিৎ কউর : দি আনটোল্ড স্টোরি অব সানি লিওন’-এর প্রথম মৌসুম ব্যাপক সাফল্যের পর এবার শুরু হয়েছে দ্বিতীয় মৌসুম। প্রথম মৌসুমে দেখানো হয়েছিল, কীভাবে বলিউডে নিজের আসন পাকা করে নিয়েছেন সানি লিওন। বায়োপিক ওয়েব সিরিজের দ্বিতীয় মৌসুমে দেখানো হবে পর্নো ইন্ডাস্ট্রিতে কীভাবে ঢুকেছিলেন তিনি। এ মৌসুমে আরো দেখানো হবে, স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে তার প্রেম ও বদলে যাওয়া জীবন।

ভক্তদের কৌতূহল মেটাতে এবার সানি বিছানা থেকে জুতার সাইজ সব জানালেন।

কীসের প্রতি তিনি বাজেভাবে আসক্ত হয়ে পড়েছেন? তার পছন্দের বিছানা-বাণী কী? কী তাকে চরম বিরক্তি এনে দেয়? তার প্রিয় খাবার কী? এমন বহু প্রশ্নের উত্তর দিয়েছেন এ লাস্যময়ী।

সম্প্রতি ভারতের সংবাদমাধ্যম মিড ডে-কে দেওয়া এক সাক্ষাৎকারে সানির পছন্দ-অপছন্দ, প্রিয়-অপ্রিয় নিয়ে কথা বলেছেন সানি লিওন। ভিডিওটি সানি-ভক্তদের কৌতূহল মেটাবে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি