ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

জোড়া মাথার শিশু রাবেয়া-রোকেয়াকে দেখে এলেন প্রধানমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৪, ১১ আগস্ট ২০১৯ | আপডেট: ২০:৩৫, ১১ আগস্ট ২০১৯

ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) চিকিৎসাধীন জোড়া মাথার শিশু রাবেয়া-রোকেয়াকে দেখতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি তাদের সার্বিক অবস্থার খোঁজ খবর নেন।

রোববার দুপুরে প্রধানমন্ত্রী তাদেরকে দেখতে সিএমএইচে গিয়েছিলেন বলে নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রীর প্রেস সেক্রেটারি ইহসানুল করিম। 

চিকিৎসার পর তাদের দুইজনের মাথা আলাদা করা হয়েছে। এর আগে হাঙ্গেরিতে তাদের কয়েক দফা চিকিৎসার পর সিএমএইচে চূড়ান্ত অপারেশনের মাধ্যমে তাদের যুক্ত মাথা পৃথক করা হয়।

যমজ শিশু রাবেয়া-রোকেয়ার পুরো চিকিৎসার ব্যয়ভার বহন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাবেয়া-রোকেয়ার বাড়ি পাবনার চাটমোহরে। তাদের বয়স সাড়ে তিনবছর।

পরে তিনি ঢাকা সিএমএইচে চিকিৎসাধীন প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদিনকে দেখতে যান। সেখানে কিছু সময় অতিবাহিত করেন তিনি। এ সময় সেখানে সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদসহ অন্যান্য ঊর্ধ্বতন সামরিক এবং বেসামরিক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির স্বামী বাংলাদেশ সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট তৌফিক নাওয়াজকে দেখতে যান এবং তার চিকিৎসার খোঁজখবর নেন।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি