ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

জ্যাসলিনকে জোর করে গর্ভপাত করিয়েছেন অনুপ?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৬, ২৫ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১১:২৩, ২৫ সেপ্টেম্বর ২০১৮

অনুপ জালোটার সঙ্গে সম্পর্ক থাকাকালীন নাকি অন্তঃস্বত্তা হয়ে পড়েন জ্যাসলিন মাথারু। ভজন ‘সম্রাট’-এর সঙ্গে লিভ ইন করার সময়ই নাকি তাঁর সন্তানের মা হতে যান জ্যাসলিন। বিষয়টি জানাজানি হওয়ার পরই নাকি গর্ভপাত করিয়ে ফেলেন বিগ বসের এই প্রতিযোগী। যদিও গোটা বিষয়টি অস্বীকার করেন অনুপ জালোটা। জ্যাসলিনকেও এ বিষয়ে কখনও মুখ খুলতে দেখা যায়নি।

আনিশা সিং নামে এক মডেল সম্প্রতি অনুপ জালোটা এবং জ্যাসলিন মাথারুর সম্পর্ক নিয়ে মুখ খোলেন। ইন্ডিয়াস্কুপ্স ডট কম নামে একটি ওয়েব পোর্টালের সাক্ষাতকারে জ্যাসলিন মাথারু এবং অনুপ জালোটার সম্পর্ক নিয়ে সরব হন আনিশা। তার দাবি, অনুপের সঙ্গে গত সাড়ে তিন বছর ধরে লিভ ইন করছেন জ্যাসলিন। ওই সময়ই অর্থাত গত বছর জানা যায়, জ্যাসলিন নাকি অন্তঃস্বত্তা। কিন্তু এরপরই গর্ভপাত করিয়ে নেন তিনি।

অনুপ জালোটাকে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে, প্রথমে তিনি এড়িয়ে যান। তারপর দাবি করেন, জ্যাসলিন তাকে ঠকিয়েছেন। তার সঙ্গে লন্ডনের বাসিন্দা এক ব্যক্তির সম্পর্ক রয়েছে। অনুপ জালোটার কাছ থেকে লুকিয়ে তার সঙ্গে দেখা সাক্ষাত করেন জ্যাসলিন। যদিও অনুপজির ওই দাবিকে সম্পূর্ণ নস্যাত করে দেন জ্যাসলিন মাথারু। তিনি পাল্টা দাবি করেন, অনুপ জালোটার সঙ্গে লিভ ইন করার সময়ই অন্তঃস্বত্তা হয়ে পড়েন তিনি।

তবে জ্যাসলিনের সঙ্গে সম্পর্কে থাকাকালীনই নাকি তার সম্পর্কে মাঝে মধ্যেই উদাসীন হয়ে পড়তেন অনুপ জালোটা। আর সেই কারণেই জ্যাসলিন অন্তঃস্বত্তা হওয়ার খবর প্রচার করেন বেশ কয়েকটি সূত্রের তরফে দাবি করা হয়েছে।

এদিকে, জ্যাসলিন মাথারু এবং অনুপ জালোটার সম্পর্ক কোনওদিন মেনে নেওয়া হবে না বলে ইতিমধ্যেই স্পষ্ট জানিয়েছেন কেশর মাথারু। তার মেয়ে যদি অনুপজির সঙ্গে সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে চান, তাহলে মাথারু পরিবার তার সঙ্গে আর কোনও যোগাযোগ রাখবে না বলেও সাফ জানিয়ে দিয়েছেন জ্যাসলিনের বাবা কেশর। পাশপাশি বিগ বসের ঘরে থাকাকালীন, জ্যাসলিনের সঙ্গে এ বিষয়ে কোনও কথা বলবেন না। বসের ঘর থেকে বেরোনোর পরই জ্যাসলিনের সঙ্গে এ বিষয়ে খোলাখুলি কথা বলবেন বলেও জানিয়েছেন কেশর মাথারু।

পাশাপাশি তিনি আরও বলেন, জ্যাসলিন কোনওভাবেই এই ধরনের কাজ করতে পারেন না। মেয়ের উপর তার সম্পূর্ণ আস্থা রয়েছে বলেও জানান জ্যাসলিনের বাবা।

সূত্র: জিনিউজ

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি