ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

জ্যেষ্ঠ সাংবাদিক আনিস আহমেদ আর নেই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২১, ২ জুলাই ২০১৮ | আপডেট: ১৪:২৪, ২ জুলাই ২০১৮

জ্যেষ্ঠ সাংবাদিক ডেইলি অবজারভার’র এক্সিকিউটিভ এডিটর আনিস আহমেদ ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৪ বছর। সোমবার সকাল সোয়া ৮টায় মোহাম্মদপুরের নিজ বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার ছেলে কৌশিক আহমেদ এ খবর নিশ্চিত করেন।

মরহুম আনিস আহমেদ স্ত্রী, একপুত্র ও একজন কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি বার্তা সংস্থা রয়টার্সের প্রধান সংবাদদাতা ও ব্যুরো চিফ এবং বাংলাদেশ সংবাদ সংস্থা বাসস এর সাব-এডিটর হিসেবে অত্যন্ত সুনামের সঙ্গে কাজ করেছেন।

তিনি ১৯৫৪ সালে ব্রাহ্মণবাড়িয়া জেলায় জন্মগ্রহণ করেন। পরবর্তীতে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করে সাংবাদিকতা শুরু করেন।

তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন, ডেইলি অবজারভারের সম্পাদক ও প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী ও ম্যানেজিং ডিরেক্টর মীর মোশাররেফ হোসেন পাকবীর।

এদিকে মরহুমের পরিবারের পক্ষ থেকে তার ছেলে কৌশিক আহমেদ জানিয়েছেন, জাতীয় প্রেসক্লাবে সাংবাদিকদের শ্রদ্ধা নিবেদন শেষে বেলা দেড়টায় তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। এরপর তাকে ব্রাহ্মণবাড়িয়ায় নেয়া হবে। সেখানে দ্বিতীয় জানাজা শেষে তাকে পরিবারিক গোরস্থানে দাফন করা হবে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি