ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

জয়নাল হাজারীকে আ.লীগের উপদেষ্টা করা হয়নি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২০, ৩ অক্টোবর ২০১৯ | আপডেট: ১৫:২২, ৩ অক্টোবর ২০১৯

বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ পেয়েছে ফেনীর আলোচিত সাবেক সংসদ সদস্য ও জেলা কমিটির সাধারণ সম্পাদক জয়নাল হাজারীকে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে মনোনীত করা হয়েছে। অথচ এ বিষয়ে কিছুই জানেন না আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি আজ বৃহস্পতিবার সচিবালয়ে সমসাময়িক ইস্যুতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এক প্রশ্নের জবাবে একথা জানান।

বুধবার রাতে আওয়ামী লীগ নেতাদের সঙ্গে এক বৈঠকে বসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে জয়নাল হাজারীকে দলের উপদেষ্টা পরিষদের সদস্য পদে মনোনয়ন দিয়েছেন বলে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে। এ বিষয়ে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে প্রশ্ন করা হলে তিনি সাংবাদিকদের বলেন, ‘আমার এ ধরনের খবর জানা নেই। এসব খবর কোথা থেকে এলো, তাও জানি না। কে দিলো এই খবর, তাও জানি না। শুধু এটুকু জানি, ফেনী জেলা সম্মেলন হবে। একটা তারিখ নির্ধারণ করা হয়েছে। সেখানে কথা প্রসঙ্গে জয়নাল হাজারী অসুস্থ, তার চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী কিছু সহযোগিতা করেছেন। তিনি সিঙ্গাপুর গেছেন কি না নেত্রী সে বিষয়ে জিজ্ঞাসা করলেন। আমি বললাম, আমার কাছে এসেছিলেন, বলেছিলেন তিনি অপারেশনের জন্য সিঙ্গাপুর যাবেন। এখানে উপদেষ্টা করার কোনো নির্দেশনা নেই।’

উল্লেখ্য, জয়নাল হাজারী ১৯৮৪ থেকে ২০০৪ সাল পর্যন্ত ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। ফেনী-২ (সদর) আসন থেকে ১৯৮৬, ১৯৯১ ও ১৯৯৬ সালে টানা তিনবার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন তিনি।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি