ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

টাইগারের সঙ্গে জন্মদিন কাটালেন দিশা

প্রকাশিত : ১৫:০৬, ১৪ জুন ২০১৯

বলিউড অভিনেত্রী দিশা পাটানি গতকালই ২৭-এ পা দিয়েছেন। সকাল থেকেই বন্ধু এবং অনুরাগীদের শুভেচ্ছা বার্তায় উপচে পড়ছিল তার টুইটার হ্যান্ডেল ও ফেসবুক পেজ।

জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন প্রেমিক টাইগার শ্রফও। তাদের দুজনের নাচের রিহার্সালের একটি ভিডিও শেয়ার করে টাইগার লেখেন, ‘শুভ জম্মদিন ডি’। উত্তরে কিছুক্ষণ পরেই ‘ডি’ লেখেন, ‘ধন্যবাদ টিগ্গি’।

জন্মদিনের কয়েকদিন আগে একটি সাক্ষাৎকারে দিশা জানিয়েছিলেন, তিনি জন্মদিনে বিশেষ বড় করে সেলিব্রেশন পছন্দ করেন না। কারণ হিসাবে তিনি বলেন ওই দিন আনন্দের করার পরদিনটা তার আর সেভাবে ভালো লাগে না।

তবে ২৭ এর জন্মদিনটা শ্যুটিংয়েই ব্যস্ত থাকবেন বলে জানিয়েছিলেন দিশা। তবে রাতে বন্ধুদের সঙ্গে ডিনারের প্ল্যান করতে পারেন বলে জানিয়েছিলেন।

বৃহস্পতিবার রাতে দিশা বিশেষ ডিনারে গেলেন ঠিকই তবে বন্ধু-বান্ধবদের সঙ্গে নয়, বিশেষ বন্ধু টাইগারের সঙ্গে। দিশা ও টাইগার দুজনেই হাসিমুখে পাপারাৎজির ক্যামেরার সামনে পোজও দিলেন। দিশা পরেছিলেন একটি প্রিন্টেড ক্রপ টপ এবং জিন্স। অপরদিকে টাইগারকে দেখা গেল ক্যাজুয়াল লুকে।

যদিও এই একদিনের জন্য নিয়ম ভাঙলেও এমনিতে দিশা খুবই সতর্ক নিজের শরীর-স্বাস্থ্য নিয়ে। মেনে চলেন কড়া ডায়েট। প্রতিদিন তার দুপুরের খাবারে থাকে কার্বোহাইড্রেট এবং প্রোটিন সমৃদ্ধ খাবার যেমন ভাত এবং চিকেন এবং রাতের খাবারে থাকে এক বাটি ডিম। এছাড়া নিয়মিত শরীরচর্চা তো আছেই।

প্রসঙ্গত, এই মুহূর্তে দিশা ব্যস্ত ‘মলং’ ছবির শুটিং-এ। দিশা ছাড়াও এই ছবিতে রয়েছেন আদিত্য রয় কাপুর, অনিল কাপুর এবং কুনাল খেমু। ছবির পরিচালনা করছেন মোহিত সূরি। সম্ভবত আগামী বছর ফেব্রুয়ারিতে মুক্তি পাবে ছবিটি।      

তথ্যসূত্র: জি নিউজ

এমএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি