ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ট্রেইলারেই মাত করেছেন পূজা (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩০, ২০ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১২:১৯, ২০ জানুয়ারি ২০১৮

নায়িকা পূজা চেরি। শুনতেই যেনো কেমন লাগে। মেয়েটির বয়স খুব বেশি নয়। কিন্তু এরই মধ্যে রূপ লাবণ্যে অল্প বয়সী মেয়েটি ছাড়িয়ে গেছে অনেককে। এক কথায় মুক্তির আগেই মাত করে দিয়েছেন পূজা। বোঝাই যাচ্ছে ঢালিউড পাচ্ছে নতুন এক সুন্দরী নায়িকাকে।

নূরজাহান’ সিনেমার গান :

বর্তমানে ‘পোড়ামন টু’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন পূজা চেরি। তার ‘নূরজাহান’ সিনেমাটি মুক্তির অপেক্ষায়। আসছে ভালোবাসা দিবসে সিনেমাটি মুক্তি পাবে। তবে তার আগে শুক্রবার প্রকাশ করা হয়েছে নূরজাহানের ট্রেইলার। একদিন না পেরোতেই এক লাখেরও বেশিবার দেখা হয়েছে ট্রেইলারটি। এই সিনেমার মাধ্য দিয়ে বড় পর্দায় নায়িকা হিসেবে আসছেন পূজা। ট্রেইলার প্রকাশের পর থেকেই প্রশংসায় ভাসছেন পূজা।

নূরজাহান’ সিনেমার গান :

 

যৌথ প্রযোজনার এ সিনেমাটিতে তার সঙ্গে কাজ করছেন কলকাতার নবাগত অভিনেতা আদ্রিত। সিনেমাটি প্রযোজনা করছে কলকাতার রাজ চক্রবর্তী প্রোডাকশন ও বাংলাদেশের আব্দুল আজিজ। পরিচালনা করছেন রাজের সহকারি ও চিত্রনাট্যকার অভিমন্যু মুখোপাধ্যায়। জাজ মাল্টিমিডিয়ার ‘ভালোবাসার রঙ’ সিনেমার মধ্য দিয়ে শিশুশিল্পী হিসেবে প্রথম বড় পর্দায় আসেন পূজা চেরি। এরপর আরও বেশ কিছু সিনেমাতে শিশুশিল্পী হিসেবে কাজ করেছেন পূজা।

নূরজাহান’ সিনেমার ট্রেইলার দেখুন :

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি