ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ট্রেলারেই ‘সাপলুডু’র বাজিমাত (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫২, ২১ সেপ্টেম্বর ২০১৯

ইতিমধ্যে বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিমের ‘সাপলুডু’ সিনেমা। আগামী ২৭ সেপ্টেম্বর দেশে ও দেশের বাইরের বিভিন্ন শহরে একযোগে মুক্তি পাচ্ছে গোলাম সোহরাব দোদুলের এ চলচ্চিত্র। এরই মধ্যে প্রকাশ পেল সিনেমার ট্রেলার।

৩ মিনিট ৪২ সেকেন্ডের এই ট্রেলারে আভাস মিলেছে জমজমাট রহস্যে ভরা এক গল্পের। বোঝাই যাচ্ছে নিজের প্রথম সিনেমাতেই বাজিমাত করতে যাচ্ছেন দোদুল। আর সেই সঙ্গে নতুন সিনেমাতে জুটি বেঁধে আবারও পর্দা কাঁপাতে হাজির হচ্ছেন আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম। রোমান্স ছড়িয়ে আবারও দর্শকের হৃদয় ভরাবেন তারা।

এ বিষয়ে গোলাম সোহরাব দোদুল বলেন, ‘সেন্সর বোর্ডের সদস্যরা সিনেমাটির প্রশংসা করেছেন। আমরা সবাই মিলে একটা ভালো সিনেমা উপহার দেয়ার চেষ্টা করেছি। সেই চেষ্টা খুব দ্রুত আলোর মুখ দেখতে যাচ্ছে। আমরা সবাই সিনেমাটি নিয়ে আশাবাদী।’

শুভ-মিমের পাশাপাশি এতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, জাহিদ হাসান, সালাহউদ্দিন লাভলু, শতাব্দী ওয়াদুদ, রুনা খান, সুষমা সরকার, মারজুক রাসেল, শাহেদ আলীসহ অনেকেই।

উল্লেখ্য, গত বছরের ২৬ অক্টোবর থেকে শুরু হয় সিনেমাটির শুটিং। যা চলেছে ৩ ডিসেম্বর পর্যন্ত।

সিনেমাটি নির্মাণের পাশাপাশি এর গল্প ও চিত্রনাট্যও রচনা করেছেন গোলাম সোহরাব দোদুল। এটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া।
এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি