ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

বিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবলীগের দোয়া-মাহফিল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩১, ৯ মে ২০২২ | আপডেট: ২১:৪১, ৯ মে ২০২২

প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার স্বামী, বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৯ মে) বাদ আসর ২৩, বঙ্গবন্ধু এভিনিউস্থ দলীয় কার্যালয়ের নিচ তলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, বাংলাদেশের প্রত্যেকটি নাগরিক, যুবলীগ, ছাত্রলীগ যদি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে, তাহলে প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আরও অনেক দূর এগিয়ে যাবে।

তিনি এ সময় যুবলীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, জামাত-বিএনপি বার বার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে। আল্লাহর রহমতে প্রিয়নেত্রী এদেশের মানুষের সেবা করে যাচ্ছেন। 

এসময় যুবলীগের এই নেতা বিএনপি-জামাত যেন বাংলাদেশেকে নিয়ে ছিনিমিনি খেলতে না পারে, সে দিকে সজাগ দৃষ্টি রাখার আহ্বান জানান।

তিনি আরও বলেন, ড. এম এ ওয়াজেদ মিয়া ছিলেন একজন সত্যিকারে দেশপ্রেমিক মেধাবী বিজ্ঞানী। তিনি এদেশের কল্যাণে, জাতির কল্যাণে, এদেশের বিজ্ঞানের কল্যাণে সারাজীবন কাজ করে গেছেন। দেশের কোনো মানুষ বলতে পারবেন না যে, তিনি কখনও ক্ষমতার অপব্যবহার করেছেন। তিনি বঙ্গবন্ধুর রেখে যাওয়া বাংলাদেশে বঙ্গবন্ধুর আদর্শ কিভাবে বাস্তবায়ন করা যায়, সেই লক্ষ্যে কাজ করে গেছেন।

এ সময় অনুষ্ঠানে যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলমসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি