ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

‘ডন থ্রি’তে শাহরুখকে বদলে রণবীর, বলিউডে জল্পনা

প্রকাশিত : ১৩:৪৬, ৯ এপ্রিল ২০১৯

অমিতাভ বচ্চন ও শাহরুখ খানের জুতোয় পা গলাতে চলেছেন বলিউডের ‘গলি বয়’ রণবীর। বিভিন্ন ফিল্ম ম্যাগাজিনে শোনা যাচ্ছে ‘ডন’ এর পরবর্তী ফ্র্যানচাইজি ‘ডন থ্রি’র জন্য খুব তাড়াতাড়ি শ্যুটিং শুরু করতে চলছেন রণবীর৷

ব্যক্তিগত কারণে শাহরুখ খান ছবিটি ছেড়ে দেওয়ায় পরিচালক রণবীরকে দিয়ে ছবিটি করাবেন বলে শোনা যাচ্ছে। তবে এখনো চূড়ান্ত হয়নি।

শাহরুখ ছবিটি ছেড়ে দেওয়ায় বেজায় সমস্যায় পড়েন ছবির প্রযোজকরা। তখন তাদের রণবীর সিংয়ের কথা মাথায় আসে। জানা গিয়েছে, রণবীর স্টোরিটা শুনেছেন। কিন্তু তিনি হ্যাঁ বা না কোনটাই বলেননি। তবে সূত্রের খবর, কথাবার্তা চলছে। রণবীর প্রজেক্টটা নিয়ে ইন্টারেস্ট দেখিয়েছেন।

‘ডন’ সিনেমার কথা ভাবলে সিনেপ্রেমীদের চোখের সামনে অমিতাভ বচ্চন ও শাহরুখ খানের ছবিই ভেসে ওঠে৷ সত্তরের দশকের শেষে বড় পর্দায় হাজির হয় ডন। নামভূমিকায় দেখা যায় ‘শাহেনশা’ অমিতাভ বচ্চনকে৷ তার ২৮ বছর পর শাহুরুখ খানের সঙ্গে জুটি বেঁধে ফারহান আখতার ‘ডন’ এর রিমেক করেন৷

লিড রোলে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। ডনের সাফল্যের পর ‘ডন টু’ রিলিজ করে ২০১১ সালে। সেবারও পরিচালকের আসনে ছিলেন ফারহান। আর ডন হন শাহরুখ। ‘ডন টু’তে প্রিয়াঙ্কা ছাড়াও দেখা যায় লারা দত্ত ও ইশা কোপিকরকে। সেই ছবিও বক্স অফিসে দারুণ সাফল্য পায়।

ফলে ‘ডন থ্রি’ নিয়ে ফ্যানদের মধ্যে প্রত্যাশা আকাশচুম্বী। ফলে অভিনেতা থেকে ছবির গল্প কোনও কিছুতেই কোনও খামতি রাখতে নারাজ ছবির নির্মাতারা। ‘ডন’এর অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র হল ফিমেল চরিত্রটি। শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কার জায়গায় ক্যাটরিনা কাইফকে রিপ্লেস করা হবে।

এমএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি