ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ডিআরইউ নির্বাচনে ভোট গ্রহণ চলছে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৪, ৩০ নভেম্বর ২০১৭ | আপডেট: ১৫:৩১, ৩০ নভেম্বর ২০১৭

পেশাদার রিপোর্টারদের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটির নির্বাচনে ভোট গ্রহণ চলছে। আজ বৃহস্পতিবার রাজধানীর সেগুনবাগিচায় ডিআরইউ কার্যালয়ে সকাল ৯টা থেকে শুরু হয় ভোট গ্রহণ। চলবে বিকেল ৫টা পর্যন্ত। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ১ হাজার ৫২১ জন।

এবারের নির্বাচনে কার্যনির্বাহী কমিটির ২১টি পদের বিপরীতে ৪০ জন প্রার্থী নির্বাচনে অংশ নিয়েছেন। এর মধ্যে সভাপতি পদে নির্বাচন করছেন সাইফুল ইসলাম, আবু দারদা যুবায়ের ও রফিকুল ইসলাম আজাদ। সাধারণ সম্পাদক পদে নির্বাচন করছেন মুরসালিন নোমানী, শেখ মুহাম্মদ জামাল হোসাইন (শেখ জামাল), রেজাউল করিম, শাসছুদ্দীন আহমেদ ও সৈয়দ শুকুর আলী (শুভ)। যুগ্ম-সম্পাদক পদে নির্বাচন করছেন মো. মঈন উদ্দিন খান, অমরেশ রায়, হালিম মোহাম্মদ ও মেহেদী আজাদ মাসুম। সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচন করছেন এস এম গাউসুল আজম বিপু, নূরুল ইসলাম হাসিব ও আফজাল বারী। দফতর সম্পাদক পদে নির্বাচন করছেন মো. জেহাদ হোসেন চৌধুরী ও মোরসালিন আহমেদ। প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক পদে নির্বাচন করছেন আহমেদ সিরাজ ও মো. মহসিন হোসেন। ক্রীড়া সম্পাদক পদে নির্বাচন করছেন আরাফাত দাড়িয়া ও মাকসুদা লিসা। আপ্যায়ন সম্পাদক পদে নির্বাচন করছেন সাইফুল ইসলাম মন্টু ও কামাল উদ্দিন সুমন। কল্যাণ সম্পাদক পদে নির্বাচন করছেন মো. এমদাদুল হক খান ও কাওসার আজম। কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করছেন এসএমএ কামাল, কামাল মোশারেফ, আব্দুল্লাহ আল কাফি, মোহাম্মদ সাইদুল ইসলাম, আব্দুল হাই তুহিন, মো. শাহাবুদ্দিন মাহতাব, মো. জাফর ইকবাল, এহসানুল হক জসীম, মাহমুদা ডলি ও জান্নাতুল ফেরদৌস পান্না। এই ১০ জনের মধ্যে নির্বাচিত হবেন সাতজন।

এছাড়া পাঁচটি পদে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। সহ-সভাপতি পদে গ্যালমান শফি, অর্থ সম্পাদক পদে মানিক মুনতাসির, নারীবিষয়ক সম্পাদক পদে ঝর্ণা মনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আনিসুল হক ভূঁইয়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মিজান চৌধুরী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

 

 

//এমআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি