ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ডিএসসিসি’র ৩১ নম্বর ওয়ার্ডের ফলাফল ঘোষণা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২১, ১০ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ১৩:২৬, ১০ ফেব্রুয়ারি ২০২০

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রতিক- সংগৃহীত

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রতিক- সংগৃহীত

স্থগিত হওয়া ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন’র (ডিএসসিসি) নির্বাচনে ৩১ নম্বর ওয়ার্ডের স্থগিত হওয়া ফলাফল ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা। বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন শেখ মোহাম্মদ আলমগীর। তিনি পেয়েছেন ২৪৭২ ভোট। আজ সোমবার নির্বাচন ভবনে প্রার্থীদের সামনে এ ফলাফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা আবদুল বাতেন। 

জানা যায়, প্রিসাইডিং কর্মকর্তা টাইপ করতে ভুল করেছেন বলে আলমগীরের ঝুড়ি প্রতিকের ভোট চলে গিয়েছিলো ঘুড়ি প্রতিকের প্রার্থীর কাছে। এর আগে টিফিন ক্যারিয়ার মার্কার জুবায়েদ আদেলকে বিজয়ী ঘোষণা করা হয়েছিলো। এই ওয়ার্ডের গেজেট প্রকাশিত হয়নি। 

উল্লেখ্য, ১ ফেব্রুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের ভোট হয়। দুই সিটিতে এই একটি মাত্র ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচনের ফল স্থগিত করা হয়। পুরান ঢাকার লালবাগ, বংশাল এলাকা নিয়ে গঠিত এই ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতাকারী কাউন্সিলর প্রার্থীরা হলেন জুবায়েদ আদেল (টিফিন ক্যারিয়ার), শেখ মোহাম্মদ আলমগীর (ঝুড়ি), এ এম কাইয়ুম (রেডিও) ও ইরোজ আহমেদ (ঘুড়ি)।

এই ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচনের ফল ঘোষণার পর অভিযোগ আসে যে ফল পাল্টানো হয়েছে। একটি কেন্দ্রের ভোটের হিসাবে গড়বড়ের অভিযোগ ওঠায় সেই কেন্দ্রের ফল স্থগিত করেন রিটার্নিং কর্মকর্তা।

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি