ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ডুয়েট গাইবে না নোবেল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৬, ৪ আগস্ট ২০১৯

ডুয়েটে গান গাইতে চাইছেন না তিনি। শুধু তাই নয়, নিজের ব্যান্ড দল ছাড়া অন্য সংগীতকারদের সঙ্গে কাজ করা নিয়েও আপত্তি রয়েছে তার। সম্প্রতি দেশীয় একটি সংবাদপত্রকে এমনটাই জানিয়েছেন জি বাংলার রিয়েলিটি শো সারেগামাপা-র তৃতীয় স্থানাধিকারী শিল্পী মাঈনুল আহসান নোবেল।   

সারেগামাপা'য় তৃতীয় হওয়া নিয়েও তার বিরক্তি গোপন করেননি নোবেল। ওই সংবাদপত্রকে দেয়া সাক্ষাত্কারে গায়ক মন্তব্য করেছেন, ভক্ত-দর্শকরা মানতে পারছেন না, আমি তৃতীয় হয়েছি।

একইসঙ্গে প্লে ব্যাকে নিজের ব্যান্ড ছাড়া অন্যদের সঙ্গে কাজ করতেও আপত্তি রয়েছে তার। নোবেলের খোলামেলা উত্তর, সিনেমায় ব্যান্ডদল নিয়েই কাজ করছি। তবে টলিউড ও অনুপম রয় যদি নোবেলকে নিয়ে কাজ করতে চায় তাহলে সেটা আলাদা ব্যাপার। কিন্তু বাংলাদেশি সিনেমায় আমার ব্যান্ডদল নিয়েই গাইব। কারণ আমার গায়কির ধরন ও মিউজিকের জন্য ‘নোবেল ম্যান’-এর চেয়ে বেটার আউটপুট অন্য কেউ দিতে পারবে বলে মনে হয় না।'     

সিনেমায় সোলো গাইবেন, ডুয়েট গাইবেন না! তবে এ ব্যাপারেও একটা শর্ত রয়েছে নোবেলের। তার কথায়,'যদি লেডি গাগা হয় তাহলে তার সঙ্গে ডুয়েট গাইতে পারি। উপমহাদেশে আমার প্রিয় শ্রেয়া ঘোষাল। তার সঙ্গেও গাইতে পারি। বাংলাদেশ বা ভারতের কারও সঙ্গে ডুয়েট করব না।' 

এমনকি সারেগামাপা-র বিচারক মোনালি ঠাকুরের সঙ্গেও ডুয়েট গাইবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন শিল্পী মাঈনুল আহসান নোবেল।

এদিকে সদ্যই বাংলাদেশের জাতীয় সংগীত নিয়ে বিতর্কে জড়িয়েছেন নোবেল। বলেছেন, রবীন্দ্রনাথ ঠাকুরের 'সোনার বাংলা' গানটির তুলনায় প্রিন্স মাহমুদের 'সোনার বাংলা' গান অনেক বেশী করে নাকি দেশকে চেনায়। 

নোবেলের এক মন্তব্যের জেরে সোশ্যাল মিডিয়া উত্তাল হয়ে উঠেছে। পক্ষে বিপক্ষের সমালোচনায় এখন তিনি বিদ্ধ। এর আগে কলকাতার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘সারেগামাপা’র সেকেন্ড রানার আপ নোবেল ফলাফল ঘোষণার আগে থেকেই সাধারণ মানুষের মধ্যে জনপ্রিয়তা অর্জন করেছেন। তার চ্যাম্পিয়ন না হওয়া নিয়ে জনমত পক্ষে ও বিপক্ষে বিভক্ত হয়ে গিয়েছে।    

এনএস/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি