ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

ঢাকাস্থ চট্টগ্রাম সমিতির নির্বাচনে আবদুল মাবুদ পরিষদ বিজয়ী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫৩, ১০ ডিসেম্বর ২০১৭

শতবর্ষের ঐতিহ্যবাহী ঢাকাস্থ চট্টগ্রাম সমিতির ২০১৮-২০১৯ সালের দ্বি-বার্ষিক নির্বাচনে আবদুল মোবারক-মাবুদ পরিষদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় পূর্ণ প্যানেলে বিজয়ী হয়েছেন।

সমিতির কার্যনির্বাহী পরিষদের ৩৫টি পদের মধ্যে সবকয়টিতে কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় নির্বাচন কমিশন  মোঃ আবদুল মোবারক - মোঃ আবদুল মাবুদ পরিষদকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পূর্ণ প্যানেলে নির্বাচিত ঘোষণা করেন।

 

সাবেক নির্বাচন কমিশনার মোঃ আবদুল মোবারক এবং সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবদুল মাবুদ যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

 

সমিতির গঠনতন্ত্র মোতাবেক প্রধান নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচন পরিচালনা করেন সমিতির আজীবন সদস্য ও সাবেক সচিব মোঃ দিদারুল আনোয়ার, অপর দুই কমিশনার হলেন পরিবেশ ও বন মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব ড. মোহাম্মদ মহিউদ্দিন এবং জীবনসদস্য ও পরিকল্পনা মন্ত্রণালয়ের উপ-সচিব আবু আহমদ ছিদ্দীকী।

 

কার্যনির্বাহী পরিষদের নির্বাচিত অন্যান্য প্রার্থীরা হলেন সহ-সভাপতি পদে মোহাম্মদ মুসলিম চৌধুরী, হেলালুদ্দীন আহমদ, সৈয়দ নুরুল ইসলাম, সাইফুদ্দিন মোহাম্মদ খালেদ ও মোঃ গিয়াস উদ্দীন খান, অর্থ সম্পাদক মোহাম্মদ শাহ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক এম. সাইফুদ্দিন আহমদ (বাবুল) ও শফিকুর রহমান শফিক, সাংগঠনিক সম্পাদক মোঃ ফরিদুল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম. ওয়াহিদ উল্লাহ, শিক্ষা ও পাঠাগার সম্পাদক মাহ্মুদ সালাহ্উদ্দীন চৌধুরী, সাহিত্য ও সেমিনার সম্পাদক ইঞ্জিনিয়ার উজ্জ্বল মল্লিক, ক্রীড়া সম্পাদক মহিউদ্দিন আহমদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক ইঞ্জিনিয়ার মোস্তফা কামাল শানু, দপ্তর সম্পাদক মোহাম্মদ নাছের (নাছির), স্বাস্থ্য ও সমাজ কল্যাণ সম্পাদক মোঃ মামুনুর রশীদ রাসেল, আন্তর্জাতিক সম্পাদক মোঃ তানভীর খান, মানব সম্পদ উন্নয়ন সম্পাদক মোহাম্মদ শাহজাহান (মন্টু), মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক এডভোকেট আনিচ উল মাওয়া (আরজু), আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম চৌধুরী, নির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার তাজুল ইসলাম চৌধুরী, মোহাম্মদ মনসুর আলী চৌধুরী, মোঃ কামাল হোসেন তালুকদার, মোঃ কায়কোবাদ ওসমানী, আহমদ মমতাজ, রাহুল বড়ুয়া, মোঃ গিয়াস উদ্দিন চৌধুরী, মোস্তফা ইকবাল চৌধুরী (মুকুল), মোঃ শাহাদাত হোসেন চৌধুরী (হিরো), আলম ইশরাক চৌধুরী, ইঞ্জিনিয়ার জাহিদ আবছার চৌধুরী, মোহাম্মদ হাবিবুল কবির চৌধুরী ও আবরাজ নুরুল আলম। বিজ্ঞপ্তি

 

একে//

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি