ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

ঢাকায় আনা হচ্ছে খুরশীদ আলমকে

প্রকাশিত : ১৬:৪৭, ৩০ মার্চ ২০১৯

একুশে পদকপ্রাপ্ত সংগীতশিল্পী খুরশীদ আলমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হচ্ছে। বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের পরামর্শে তাকে ঢাকা আনা হচ্ছে। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হচ্ছে তাকে বলে তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। খুরশীদ আলমকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হবে।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল গোলাম রসুল বলেন, উদ্বেগের কোনো কারণ নেই। সাধারণত এ ধরনের রোগীকে ৭২ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রাখতে হয়।

তিনি বলেন, খুরশীদ আলমের চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। এর মধ্যে পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয় তাকে ঢাকায় নিয়ে যাওয়ার। তাই ঢাকায় পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শুক্রবার শহরতলির গোকুলে হোটেল মম ইন-এ জয়পুরহাট কল্যাণ ট্রাস্টের এক সম্মাননা অনুষ্ঠানে যোগ দিতে যান কণ্ঠশিল্পী খুরশীদ আলম। তার সঙ্গে খোকন ও স্বাধীন নামে স্থানীয় দুজন ব্যক্তি ছিলেন। শুক্রবার রাতে শহরের কলোনিতে চুন্নুর দোকানে কাবাব ও চাপ খান।

রাত ২টার দিকে শহর থেকে খোকন গাড়ি চালিয়ে খুরশীদ আলম ও স্বাধীনকে নিয়ে চারমাথা এলাকায় সেঞ্চুরি মোটেলে যান। চারমাথার ঝোঁপগাড়ি এলাকায় বগুড়া-রংপুর মহাসড়কে পৌঁছালে ঢাকাগামী অজ্ঞাত একটি ট্রাক তাদের গাড়িকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গিয়ে খুরশীদ আলম ও অপর দুজন আহত হন।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি