ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ঢাকায় আসছেন দেব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৪, ২২ নভেম্বর ২০১৭ | আপডেট: ০৯:৪০, ২৩ নভেম্বর ২০১৭

ঢাকায় আসছেন ভারতীয় বাংলা চলচ্চিত্রের নায়ক দেব। তার অভিনীত ‌‘ককপিট’ সিনেমাটি বাংলাদেশে মুক্তি পাচ্ছে আগামী ৮ ডিসেম্বর (শুক্রবার)। এর তিনদিন আগেই সিনেমার প্রচারণা ও সংবাদ সম্মেলনে অংশ নিতে ৫ ডিসেম্বর (মঙ্গলবার) ঢাকা আসছেন তিনি।
সাফটা চুক্তির আওয়াত ‘ককপিট’ বাংলাদেশে মুক্তি দিচ্ছে জাজ মাল্টিমিডিয়া। বিনিময়ে কলকাতায় মুক্তি পাবে ‘ধ্যাততেরিকি’ চলচ্চিত্রটি। দেবের ঢাকায় আসার খবর নিশ্চিত করেছেন জাজের কর্ণধার আবদুল আজিজ।
আবদুল আজিজ তার ফেরিফায়েড ফেসবুক পেইজে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেবকেও দেখা গেছে। দেব জানান, ৮ ডিসেম্বর (শুক্রবার) বাংলাদেশে ‘ককপিট’ সিনেমার মুক্তি উপলক্ষে ৫ তারিখ (মঙ্গলবার) ঢাকা আসছেন তিনি। বলেন, সবার সঙ্গে কুশল বিনিময় হবে।
এর আগে ‘বুনোহাঁস’ সিনেমার শুটিং ও রাজনৈতিক সফরে একাধিকবার ঢাকায় এসেছিলেন দেব। তবে নিজের সিনেমা মুক্তি উপলক্ষে প্রচারণায় এবারই প্রথম ঢাকায় আসছেন তিনি।
উল্লেখ্য, পূজা উপলক্ষে গত ২২ সেপ্টেম্বর কলকাতায় মুক্তি পেয়েছে ‘ককপিট’। সিনেমাটি প্রযোজনা করেছেন দেব নিজেই। দেব ছাড়াও চলচ্চিত্রটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কোলেল মল্লিক, রুক্সিণী, বাংলাদেশের রোশান, ফারিন প্রমুখ।
এটি পরিচালনা করেছেন ওপারের জনপ্রিয় পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি