ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

ঢাকায় ফের চলন্ত বাসে গণধর্ষণ, আটক ৬

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৭, ২৯ মে ২০২১

চলন্ত বাসের দৃশ্য

চলন্ত বাসের দৃশ্য

রাজধানী ঢাকার অদূরে আশুলিয়ায় আবারও চলন্ত বাসে দলবদ্ধভাবে ধর্ষণের ঘটনা ঘটছে। শুক্রবার (২৮ মে) রাত সাড়ে ১০টার দিকে আশুলিয়া সিএন্ডবি বাইপাস সড়কে এ ঘটনা ঘটে। অভিযোগে আশুলিয়া থানা পুলিশ ছয় জনকে আটক করেছে। ঘটনার শিকার তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

আটককৃত ছয়জনের মধ্যে রয়েছেন নিউ গ্রামবাংলা পরিবহন নামের একটি বাসের হেলপার ও সুপারভাইজার। বাসটিও জব্দ করেছে পুলিশ।

আশুলিয়া থানার কর্তব্যরত পুলিশ কর্মকর্তা জানান, ভিকটিম তরুণী মানিকগঞ্জ থেকে নারায়ণগঞ্জের বাসে উঠেছিলেন, কিন্তু রাত ৮টার দিকে নবীনগর বাসস্ট্যান্ডে তাকে সেই বাস থেকে নামিয়ে দেয়া হয়।

এরপর তিনি নিউ গ্রামবাংলা পরিবহন নামে একটি বাসে ওঠেন টঙ্গী যাওয়ার উদ্দেশ্যে। পথে আশুলিয়া গরুর হাট এলাকার আগেই ওই বাসের অন্য যাত্রীদের নামিয়ে দিয়ে বাস নিয়ে আবার নবীনগরের দিকে যায় অভিযুক্তরা। পথে বাসের দরজা জানালা বন্ধ করে তাকে ধর্ষণ করে চালক ও হেলপারসহ অন্যরা।

রাত প্রায় ১১টার দিকে আশুলিয়া ব্রিজ এলাকায় বাইপাস সড়কে বাসটিকে সন্দেহ হলে টহল পুলিশ ধাওয়া করে। এক পর্যায়ে বাসটি থামাতে সক্ষম হয় পুলিশ। পরে ভুক্তভোগী তরুণীর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ছয়জনকে বাসসহ আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

সকালে ওই তরুণীকে শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তিনি নিজেই মামলা করেছেন বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ বলছে, ওই তরুণী মানিকগঞ্জে তার বোনের বাড়ি গিয়েছিলেন। সেখান থেকে শুক্রবার সন্ধ্যার পর ফিরতে গিয়েই এ ঘটনার শিকার হন তিনি।

বাংলাদেশে এর আগেও চলন্ত বাসে তরুণীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। ২০১৭ সালে একটি চলন্ত বাসে একজন তরুণীকে গণধর্ষণের পর তাকে ঘাড় মটকে হত্যা করে রাস্তার পাশে ফেলে দেয়ার ঘটনা বাংলাদেশে মারাত্মক আলোড়ন সৃষ্টি করে।

এর আগে ২০১৩ ভারতের দিল্লীতে চলন্ত বাসে নির্ভয়া হত্যাকাণ্ড ও ধর্ষণের ঘটনা বিশ্বজুড়ে আলোচনার ঝড় তুলেছিল। সূত্র- বিবিসি।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি