ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ভোলায় বাসচাপায় আহত আরও একজনের মৃত্যু

ভোলা প্রতিনিধি

প্রকাশিত : ০৭:৫১, ২৮ মে ২০২১ | আপডেট: ০৭:৫২, ২৮ মে ২০২১

ভোলা সদর উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় মৃত্যু হয়েছে মো. ইউছুফ (৪৫) নামে গুরুতর আহত হওয়া আরও এক অটোরিকশা যাত্রীর। বৃহস্পতিবার (২৭ মে) সন্ধ্যা ৭টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। এ নিয়ে দুর্ঘটনায় মোট মৃত্যু হলো চার জনের। 

নিহত মো. ইউছুফ উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আব্দুল লতিফের ছেলে। উত্তর দিঘলদী ইউনিয়নের চেয়ারম্যান লেয়াকত হোসেন মনসুর এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার দুপুরে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের ঘুইংগার হাট এলাকায় ভোলা থেকে চরফ্যাশনের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া বিসমিল্লাহ নামের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারী চালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশার চালক আজিজুল হকসহ যাত্রী সোহাগ ও মিরাজ নামে তিনজন ঘটনাস্থলেই মারা যান এবং ইউছুফ ও মনির নামের দুজন আহত হন। 

গুরুত্বর আহত অবস্থায় অটোরিকশার এই দুই যাত্রীকে প্রথমে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে পাঠায়। পরে সেখানে মো. ইউছুফের মৃত্যু হয়।

স্থানীয়রা জানায়, নিহত অটোচালক আজিজুল হক ছাড়া বাকী তিনজনই উত্তর দিঘলদী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দলিল উদ্দিন মৌলভীবাড়ীর বাসিন্দা। এরা সবাই দুপুরের দিকে গাছ থেকে পড়ে আহত হওয়া সোহাগকে নিয়ে ভোলা সদর হাসপাতালে আসছিলেন। পথের মধ্যেই বাসচাপায় তারা নিহত হন। এ ঘটনায় তাদের বাড়িতে চলছে শোকের মাতম।

ভোলার পুলিশ সুপার সরকার মো. কায়সার জানান, বাস-অটোরিকশা দুর্ঘটনায় এ পর্যন্ত চার জন নিহত হয়েছে। দুর্ঘটনার পর থেকে ভোলা-চরফ্যাশন মহাসড়কে যান চলাচল বন্ধ থাকলেও সন্ধ্যার পর থেকে তা স্বাভাবিক হয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি