ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ঢাবির ছাত্রী ধর্ষণের ঘটনায় বাবার মামলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩০, ৬ জানুয়ারি ২০২০

প্রতিকী ছবি

প্রতিকী ছবি

রাজধানীর কুর্মিটোলা এলাকার রাস্তা থেকে তুলে নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা করেছেন তার বাবা। সোমবার সকালে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় মামলা করেন তিনি। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাহান হক।

তিনি জানান, ঘটনাস্থল চিহ্নিত করে আলামত সংগ্রহ করেছে পুলিশ। থানা পুলিশের পাশাপাশি ঘটনা তদন্তে গোয়েন্দা শাখা ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) কাজ শুরু করেছে। 

ওই থানার এক পুলিশ কর্মকর্তা বলেন, ‘রাতে ঘটনা ঘটলেও সকালে বিষয়টি নিয়ে কাজ শুরু করা হয়েছে। ঘটনাস্থল চিহ্নিত করে আলামত সংগ্রহ করা হয়েছে। ভিকটিমের কয়েকজন সহপাঠী ও বন্ধুরা সকালে  ঘটনাস্থল চিহ্নিত করতে আমাদের সহায়তা করেন। পুলিশ ঐ এলাকার সব সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করার চেষ্টা করছে। ঢাবির বিআরটিসি’র বাসের চালককেও জিজ্ঞাসাবাদ করা হবে।’

উল্লেখ্য, রোববার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ঢাবির নিজস্ব বাস ক্ষণিকায় রওনা দেন তিনি। সন্ধ্যা ৭টার দিকে কুর্মিটোলা বাসস্ট্যান্ডে বাস থেকে নামেন। এরপর একজন অজ্ঞাত ব্যক্তি তার মুখ চেপে ধরে সড়কের পেছনে নির্জন স্থানে নিয়ে যায়। ধর্ষণের পাশাপাশি তাকে শারীরিক নির্যাতনও করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের ক্ষতচিহ্ন পাওয়া গেছে। ধর্ষণের এক পর্যায়ে তিনি অজ্ঞান হয়ে যান। 

ফলে হাসপাতালে নিলেও তার জ্ঞান ফিরতে কিছুটা সময় লাগে। রাত ১০টার দিকে নিজেকে একটি নির্জন জায়গায় আবিষ্কার করেন ওই ছাত্রী। পরে সিএনজি নিয়ে ঢামেকে আসেন। রাত ১২টার দিকে ওই ছাত্রীকে ঢামেক হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করান তার সহপাঠীরা।

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি