ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

তাজমহল দেখে মুগ্ধ মিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৬, ৩ জানুয়ারি ২০২০ | আপডেট: ১২:০৭, ৩ জানুয়ারি ২০২০

মডেল-অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। নাটক, সিনেমা, স্টেজ শো, বিজ্ঞাপন- কোথায় নেই তিনি! ঢালিউডের জনপ্রিয় এ নায়িকা কলকাতাতেও সমান জনপ্রিয়। কাজ নিয়ে বেশ ব্যস্ত থাকতে হয় তাকে। এরই মাঝে পরিবারকেও সময় দেন অভিনেত্রী। মাকে বেশ ভালোবাসেন মিম। তাইতো অধিকাংশ সময় তার সঙ্গী হিসেবে থাকেন মা।

সম্প্রতি লাক্স তারকা বিদ্যা সিনহা মিমকে দেখা গেল দিল্লির আগ্রার তাজমহলে। দিল্লিতে গিয়ে তাজমহল দেখার ইচ্ছা পূরণ করেছেন তিনি।

এ বিষয়ে মিম বলেন, ‘শুটিংয়ের জন্য নয়, এবারের সফরটা ছিল ভিন্ন কারণে। মায়ের চিকিৎসার জন্য পরিবারের সদস্যদের নিয়ে দিল্লি গিয়েছিলাম। গিয়ে শুনি যে চিকিৎসকের কাছে মা চিকিৎসা নেবেন, তিনি ছুটিতে রয়েছেন। তাই সময়টা কাজে লাগিয়েছি। ছুটে গেলাম তাজমহল দেখতে। আর এটি দেখে আমি মুগ্ধ হয়েছি।’

উল্লেখ্য, শোবিজে প্রবেশের পর মডেলিং ও সাবলীল অভিনয় দিয়ে বেশ আলোচিত হয়েছেন তিনি। শুরুতে ছোট পর্দায় জনপ্রিয়তা পেলেও অভিনয় দক্ষতার কারণে বড় পর্দায় নিজের অবস্থান দখল করে নিয়েছেন। টলিউডের সিনেমাতেও নিয়মিত যাতায়াত রয়েছে তার।

মিম বিশ্বাস করেন অভিনয় যদি হয় শতভাগ তবে তা দর্শকের নজরে পড়বেই। আর সেই চেষ্টাই করে যাচ্ছেন তিনি। তাইতো বিশ্বাসের ওপর ভর করে মিডিয়াঙ্গনে পথ চলছেন সময়ের জনপ্রিয় এই নায়িকা। চলচ্চিত্রে মিমের আগমন ঘটে বিখ্যাত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের পরিচালনায় নির্মিত ‘আমার আছে জল’ সিনেমার মাধ্যমে। এই সিনেমাতে দারুণ অভিনয় করেন মিম। এরপর কিছু ভিন্নধারার সিনেমাতে অভিনয় করেন তিনি। সেই থেকে ছুটে চলা।

এসএ/


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি