ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

ফোনালাপ ফাঁস (ভিডিও)

তারেকের নেতৃত্ব ধ্বংস করতেই ড. কামালকে এনেছি: ব্যারিস্টার মইনুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১১, ২৩ অক্টোবর ২০১৮ | আপডেট: ১২:৫৮, ২৩ অক্টোবর ২০১৮

সদ্য ঘোষিত জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ব্যারিস্টার মইনুল হোসেনের সঙ্গে দৈনিক নিউ নেশনের সাবেক বিশেষ প্রতিনিধি রব মজুমদারের টেলিফোনে কথোপকথন ফাঁস হয়েছে। এক প্রশ্নের জবাবে মইনুল হোসেন বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্ব ধ্বংস করতেই গণফোরাম সভাপতিকে নতুন জোট ঐক্যফ্রন্টের নেতৃত্বে আনা হয়েছে। এই টেলিসংলাপ ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

রব মজুমদারের টেলিফোন আলাপে ব্যারিস্টার মইনুল হোসেন সাংবাদিক মাসুদা ভাট্টি সম্পর্কে অবমাননাকর বক্তব্য ও মামলা প্রসঙ্গে কথা বলেন। মইনুল হোসেন বলেন, আমি মাসুদা ভাট্টির কাছে ফোন করে দু:খ প্রকাশ করেছি। বলেছি, আপনি আমাকে প্রভোক করার চেষ্টা করছিলেন। আমি তখন নিজেকে নিয়ন্ত্রণ করতে পারিনি। তখন হয়ে গেছে আরকি..। ওপাশ থেকে রব মজুমদারও বলেন, আচ্ছা এভাবেই হয়ে গেছে বিষয়টা।

আরো পড়ুন : মইনুল ইত্তেফাকে মার্ডার করে ভাইকে ফাঁসাতে চেয়েছিলেন:প্রধানমন্ত্রী

টেলিফোনে আলাপকালে তারেক রহমানের প্রসঙ্গ আসে। লন্ডনে তারেক রহমানের বৈঠকের বিষয়ে জিজ্ঞাসা করেন রব মজুমদার। তখন ব্যারিস্টার মইনুল বলেন, আমরা তারেক রহমানের সঙ্গে মিটিংয়ে যাবো কেন? তারেক রহমানের নেতৃত্ব ধ্বংস করতেই তো ড. কামাল হোসেনকে ঐক্যফ্রন্টের নেতৃত্বে আনা হয়েছে।

মইনুল হোসেন রব মজুমদারকে আলোচনার এক পর্যায়ে বলেন, মাসুদা ভাট্টি প্রসঙ্গে শতকরা ৯৫ ভাগ মানুষ তাকে (মইনুল) সমর্থন করেন।

আরো পড়ুন : ব্যারিস্টার মঈনুল হোসেনের গোপন ফোনালাপ ফাঁস [ভিডিও]

ফাঁস হওয়া ১ মিনিট ১৯ সেকেন্ডের সেই ফোনালাপটির কিছু অংশ তুলে ধরা হল:

মজুমদারঃ আরেকটা নিউজ স্যার, এটা একটা রিউমার উঠেছে যে, আপনি আর ড. কামাল হোসেন লন্ডনে যাচ্ছেন তারেক রহমানের সঙ্গে মিটিং করার জন্য?

মইনুল হোসেন: বাদ দেন। আমাদের মিটিং তারেকের সঙ্গে, আমরা মিটিংয়ে যাবো? এরা কোথাকার ছাগল? আমরা তারেকের নেতৃত্ব ধ্বংস করার জন্যই ড. কামাল হোসেনকে আনছি।

মজুমদারঃ জ্বি ভালো থাকবেন।

আরো পড়ুন : ‘ব্যারিস্টার মইনুল বিলেতি খাওয়া শিখেছেন, ভদ্রতাটা নয়’ [ভিডিও]

ভিডিও

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি