ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

তালাকনামায় যে অভিযোগ শাকিবের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৪, ৫ ডিসেম্বর ২০১৭

অপু বিশ্বাসকে তালাকনামা পাঠিয়েছেন চিত্রনায়ক শাকিব খান। ২২ নভেম্বর অপুর ঠিকানায় তালাকনামা পাঠান তিনি। কিন্তু কি করণে শাকিব হঠাৎ করে অপুকে তালাকনামা পাঠালেন সেই প্রশ্ন এখন সবার।

শাকিবের আইনজীবী শেখ সিরাজুল ইসলাম গণমাধ্যমকে বলেছেন, বিয়ের সময় ধর্মান্তরিত হয়ে অপু বিশ্বাস শাকিব খানকে বিয়ে করেছিলেন। কথা ছিল তিনি মুসলিম রীতিনীতি মেনে চলবেন এবং গৃহিনী হয়ে থাকবেন। কিন্তু অপু বিশ্বাস সে কথা রাখেননি। আর এই কারণ দেখিয়ে তালাকনামা পাঠানো হয়েছে অপুর বাড়িতে।

শেখ সিরাজুল ইসলাম বলেন, দাম্পত্য জীবনের ইতি টানার জন্য প্রায় ১২ দিন আগে স্ত্রী অপুকে নোটিশ দিয়েছেন শাকিব খান। শাকিব খান চাইলে অথবা অপু বিশ্বাস যদি সমঝোতা করতে পারেন, তাহলে ডিভোর্স নাও হতে পারে।

তালাকনামায় শাকিব কি কি অভিযোগ তুলেছেন তা জানতে চাইলে তিনি আরও বলেন, পুত্রসন্তান জয়কে বাড়িতে গৃহকর্মীর সঙ্গে তালাবন্ধ রেখে ‘ছেলেবন্ধুকে নিয়ে’ দেশের বাইরে যান অপু। ছেলেকে তালাবন্ধ করে রাখার খবর শুনেই অপুর বাসায় ছুটে যান তিনি। কিন্তু সন্তানকে উদ্ধার করতে না পেরে থানায় জিডি করেন শাকিব।

আইনজীবী বলেন, গত ২২ নভেম্বর অপু বিশ্বাসের ঢাকার বাসা ও বগুড়ার ঠিকানায় রেজিস্ট্রি করা হলফনামা আকারে তালাকনামা পাঠানো হয়। নায়ক শাকিব খান মনে করেন তার স্ত্রী তার কথা মোতাবেক চলাফেরা করছেন না। কারণ তিনি ধর্মান্তরিত করে অপু বিশ্বাসকে বিয়ে করেন। পরে নাম রাখা হয় অপু ইসলাম খান। শাকিব রূপালী জগতের মানুষ। এ জন্য চিন্তা করেছেন ধর্মান্তরিত হয়ে তার স্ত্রী ধর্ম-কর্ম করে সওয়াব অর্জন করবেন। কিন্তু শাকিবের সে আশা পূরণ হলো না। এসব ঘটনার কারণেই শাকিব খান অপুকে তালাক দেওয়ার সিদ্ধান্ত নেন।

 

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি