ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

তৃণমূলের নেতাকর্মীরা চাইলে রাজনীতিতে আসবো: বিদিশা

প্রকাশিত : ২১:২৭, ২৭ মে ২০১৯ | আপডেট: ২২:৩১, ২৭ মে ২০১৯

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা জাতীয় পার্টির রাজনীতিতে আবার যুক্ত হতে যাচ্ছেন বলে জানা গেছে। সম্প্রতি তিনি জানান, তৃণমূলের নেতাকর্মীরা চাইলে তিনি জাতীয় পার্টির রাজনীতিতে যুক্ত হবেন যেকোনো সময়। এছাড়াও তিনি জানান, তিনি রংপুর অঞ্চলের মানুষের জন্য কিছু করতে চান।

সম্প্রতি তিনি এরশাদের সঙ্গে প্রেম-ভালোবাসা নিয়ে খোলামেলা কথা বলেন।

এরশাদের সঙ্গে প্রেম নিয়ে তিনি বলেন, তার প্রেম এত স্ট্রং ছিল যে, প্রত্যাখ্যান করা সম্ভব ছিল না। এটা আমি কেন, যে যে নারী তার প্রেমে পড়েছে, সবাই একই কথা বলবে। পরিবেশ, পরিস্থিতি, সমাজের কারণে এখন তারা শিকার করবে না হয়তো। কিন্তু আমি তো স্বীকৃত, বিবাহিত, তার সন্তানের মা। আমার তো লুকোচুরির কিছু নেই। উনি আমাকে নিয়ে রংপুরে প্রচুর ঘুরেছেন। আমি দেখেছি উনার কী পপুলারিটি! ব্রেকাপ হওয়ার পর আমি উনার নাম থেকে বাবার নামে ফেরত যাই। চাইছিলাম, বিদিশা সিদ্দিক নামেই সবাই চিনুক। পাসপোর্টে নাম চেঞ্জ করলাম কিন্তু মানুষ চেঞ্জ হতে দেবে না। দেশের যেখানেই যাই, সবাই বলে- ওই যে এরশাদের বউ, তকমা গায়ের মধ্যে লাগানো থাকবেই। আমি বলি, উনার সঙ্গে আমি এখন আর নেই।

তিনি জাতীয় পার্টির সঙ্গে যুক্ত হওয়া নিয়ে তিনি বলেন, এখন আমি সরাসরি যুক্ত হচ্ছি না। তবে, তৃণমূলের নেতাকর্মীরা চাইলেই যেকোনো সময় আমি পার্টির সঙ্গে যুক্ত হতে পারি। এছাড়াও তিনি আরও জানান, জাতীয় পার্টির বাইরে অন্য কোনো দলের সঙ্গে যুক্ত হওয়ার ইচ্ছে নেই তার।

এরশাদের সঙ্গে সম্পর্কের বিষয় ছাড়াও তিনি এরশাদের পরিবারের সম্পর্কে কথা বলেন। তিনি বলেন, জি এম কাদের একজন মার্জিত, শিক্ষিত, পরিশীলিত মানুষ। উনি কোনোদিন আমাকে নিয়ে, আমাদের নিয়ে কটু কথা বলেননি। কোথাও কোনো প্রোগ্রামে দেখা হলে বলেছেন, কেমন আছেন? আমিও একইভাবে কথা বলি। উনার পরিবার এমনকি এরশাদ সাহেবের সঙ্গেও কোনোদিন কোনো ঝগড়াঝাটি, হইচই, উচ্চবাচ্য হয়নি। তাদের পরিবারের সঙ্গে আমার একটা চমৎকার সম্পর্ক আছে।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি