ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

তোপের মুখে শ্রদ্ধা কাপুর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০৯, ৪ ডিসেম্বর ২০১৭

সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন শ্রদ্ধা কাপুর। বডি শেমিং নিয়ে মুখ খুলে ট্রোলড হয়েছেন তিনি। সম্প্রতি শ্রদ্ধা সোশ্যাল মিডিয়ায় আমেরিকার জনপ্রিয় অভিনেত্রী মারলিন মোনরোর বিকিনি পরা মেদবহুল একটি ছবি পোষ্ট করেন। নীচে লেখেন, ‘মারলিনের ফিগার মোটেও টোনড নয়। তা সত্ত্বেও তিনি বিশ্বের সেক্সিয়েস্ট মহিলার একজন। ছবিটি দিয়ে তিনি বডি শেমিংদের মুখ বন্ধ করতে চেয়েছেন।

ছবিটি পোষ্ট কিছুক্ষণের মধ্যে তাকে ‘হিপোক্রিট’ বলে ট্রোল করা হয়। শ্রদ্ধা যে গ্রীণ টি ব্র্যান্ডের বিজ্ঞাপন করেন, টুইট করে কেউ কেউ তাকে সেই বিজ্ঞাপন না করার পরামর্শ দেন। আবার কেউ লেখেন মারলিন হয়তো গ্রীণ টি পান করতেন না।

বলিউডে দু’ধরনের অভিনেত্রী আছেন। একদল আছেন যারা ফিটনেট সচেতন। সেই তালিকায় রয়েছেন দীপিকা পাডুকোন, ক্যাটরিনা কাইফ, কারিনা কাপুর খান, মালাইকা অরোরার মতো আরও অনেকে। আবার অনেক অভিনেত্রী আছেন যারা শরীরের ওজন নিয়ে বিশেষ মাথা ঘামান না। যেমন বিদ্যা বালান, পরিনীতি চোপড়া প্রমুখ।

বিদ্যা বালানকে তো প্রায়ই তার ফিটনেস নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয়। কিন্তু তাতে কুছ পরোয়া করেন না তিনি। বিদ্যার মতে, অভিনয়ের মাপকাঠিতে অভিনেত্রীদের যাচাই করা উচিত। শরীরের মাপকাঠিতে নয়।

সূত্র : ইন্ডিয়া টুডে

 

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি