ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

তৌসিফ মাহবুবের জন্মদিন আজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৮, ২৭ অক্টোবর ২০১৯

ছোটপর্দার তরুণ অভিনেতা তৌসিফ মাহবুবের জন্মদিন আজ। ২০১৩ সালে এয়ারটেল পরিবেশিত ‘অল টাইম দৌড়ের উপর’ নাটকের মাধ্যমে তার অভিনয় ক্যারিয়ার শুরু হয়। নাটক, বিজ্ঞাপন দুই মাধ্যমেই তিনি প্রশংসিত।

অভিনয়ে আসার আগে তৌসিফ মাহবুবের প্রকৌশলী হবার ইচ্ছা ছিল। সেভাবে তিনি শুরুও করেছিলেন। আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে প্রকৌশলীর একটি বিষয়ে অধ্যায়ন করেন। তবে অভিনয় জগতে আসার পর পড়ালেখাটা শুধু ক্যারিয়ারের মধ্যেই আটকে যায়।

তৌসিফ প্রথমে র‌্যাম্পের মাধ্যমে মিডিয়াতে আসেন। এর পরে ২০১০ সালের দিকে আদনান আল রাজিবের পরিচালনায় নেসক্যাফের ‘গেট সেট গো’ বিজ্ঞাপনে গিটারিস্টের ভূমিকায় অভিনয় করেন। টিভিসি করার ৪ বছর পর ২০১৩ সালে রাজিবের পরিচালনায় এবং এয়ারটেল পরিবেশিত ‘অল টাইম দৌড়ের উপর’ নাটকে প্রথম কাজ করেন। এরপর একে একে বিভিন্ন নাটকে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন।

তার অভিনিত নাটকের মধ্যে উল্লেখযোগ্য কিছু নাটক হচ্ছে- ‘অবাক আগন্তুক’, ‘যাযাবর’ ‘নিঃসঙ্গ শেরপা’, ‘ফেসবুক ও ইতিকথা’, ‘কলিং বেল’, ‘ল্যন্ডফোনের দিন গুলোতে প্রেম’ ইত্যাদি। এছাড়াও অসংখ্য নাটকে তিনি অভিনয় করেছেন এবং করে যাচ্ছেন।

প্রতিবছর জন্মদিনগুলোতে নানা ধরনের হই-হুল্লোড় করলেও এবারের জন্মদিন একটু ব্যতিক্রম। কারণ এবার তার সঙ্গে রয়েছেন স্ত্রী জান্নাতুল ফেরদৌস সুষমা। তিন বছরেরও বেশি সময় ধরে চুটিয়ে প্রেম করার পর গতবছর বিয়ে করছেন তারা। পরিবারের সদস্য ও স্ত্রীকে নিয়েই কাটবে দিনটি।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি