ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

৩৯ বছরে পা দেবেন তাহসান

থাকছেনা কোন আয়োজন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৮, ১৭ অক্টোবর ২০১৮

তিনি সঙ্গীত শিল্পী। এই অঙ্গনে তার বিচরণ গীতিকার, সুরকার ও কণ্ঠশিল্পী হিসেবে। শুধু কি তাই, তিনি একজন জনপ্রিয় অভিনেতা। সেই সঙ্গে দারুণ উপস্থাপকও। বলছি শোবিজ অঙ্গনের অন্যতম তারকা তাহসান রহমান খানের কথা। একাধারে তিনি নায়ক, গায়ক, গীতিকার, সুরকার ও উপস্থাপক। সব ক্ষেত্রেই তার ব্যাপক জনপ্রিয়তা। তাইতো তাকে তরুণ প্রজন্মের ক্রেস্ট বলা হয়।

আগামীকাল ১৮ অক্টোবর, বৃহস্পতিবার এই তারকার জন্মদিন। এদিন ৩৯ বছরে পা দেবেন তিনি। ১৯৭৯ সালের ১৮ অক্টোবর তাহসান মুন্সিগঞ্জ জেলার বিক্রমপুরে জন্মগ্রহণ করেন।

জন্মদিনকে ঘিরে কোনো আয়োজনই রাখছেন না তাহসান। গণমাধ্যমকে একথা নিজেই জানিয়েছেন তিনি।

তাহসান বলেন, ‘আমার কাছে জন্মদিন মানে হচ্ছে বাবা-মাকে ধন্যবাদ দেয়া। তারা দুনিয়াতে এনেছেন বলেই আজ আমি তাহসান। এছাড়া আমার মেয়ের সঙ্গে সময় কাটাব। তাকে নিয়ে বেড়াতে যাব। পরে বন্ধুদের সঙ্গে আড্ডা দেব। আর কিছু না।’

উল্লেখ্য, বর্তমানে তাহসান অভিনয় ও গান নিয়ে ব্যস্ত। সম্প্রতি মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘যদি একদিন’ সিনেমার কাজ শেষ করেছেন। এখন শুধু সিনেমার ডাবিংয়ের কাজ বাকি। অভিনয়ের পাশাপাশি এ সিনেমাতে তিনি গানও গেয়েছেন।

অন্যদিকে খুব শিগিগিরই প্রকাশ হবে তার নতুন তিনটি গান। এরই মধ্যে গানগুলোর রেকর্ডিং শেষে মিউজিক ভিডিও তৈরি হয়েছে। ভিডিওগুলোতে তিনিও অভিনয় করেছেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘কিছু কাজ করলাম। আশা রাখি সবার ভালো লাগভে। তবে এটুকু বলবো যে- কিছু চমক থাকছে।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি