ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

‘দর্শকদের অনেক সাড়া পাচ্ছি’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫৫, ১৩ অক্টোবর ২০১৮

এ মাসেই মুক্তি পাচ্ছে জয়া আহসান ও চঞ্চল চৌধুরীর বহুল প্রতিক্ষিত সিনেমা ‘দেবী’। কিছুদিন আগেই প্রকাশ পেয়েছে সিনেমাটির ট্রেইলর। ফেসবুক ও ইউটিউবে মুক্তি পাওয়া ট্রেইলরটি ইতিমধ্যে দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলেছে। ১ মিনিট ৩৩ সেকেন্ডের এই ট্রেইলরের মধ্যে প্রথমবারের মতো উঠে আসলো মিসির আলীর চমক।

সিনেমাটি নিয়ে দর্শকদের আগ্রহের মূলে ছিল ‘দেবী’র প্রচারণা কৌশল। এতে রানু চরিত্রে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেছেন জয়া আহসান। নিজের অভিজ্ঞতার জায়গা থেকে তাই প্রচারণার মাধ্যমে দর্শকদের কাছে পৌঁছাতে চেষ্টা করেছেন তিনি। ভিন্ন ভিন্ন পদ্ধতিতে তাদের এই প্রচারণা কৌশল ছিল উল্লেখ করার মতো।

এ প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‘শুধু সিনেমা নির্মাণের দিকেই নয়, প্রচারণার দিকেও আমরা বেশ গুরুত্ব দিয়েছি। কারণ প্রথমত, দর্শকদের কাছে পৌঁছানোর জন্য প্রচারণা খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। সেটি আমি চেষ্টা করেছি।’

তিনি আরও বলেন, ‘দেবী নিয়ে বিভিন্ন আলোচনা ও প্রচারণার মাধ্যমে দর্শকদের অনেক ভালো সাড়া পেয়েছি। আমি সত্যিই সবার কাছে কৃতজ্ঞ। এরপর ট্রেইলরের মধ্য দিয়েও দর্শকদের অনেক ভালোবাসা পেলাম।’

হুমায়ূন আহমেদের ‘দেবী’ উপন্যাসটি যারা পড়েছেন তাদের কাছে ট্রেইলরটির সাদৃশ্য ছিল প্রশংসনীয়। সিনেমাটিতে মিসির আলী চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।

আগামী ১৯ অক্টোবর সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে ‘দেবী’।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি